Tuesday, April 23, 2024

সত্যি ভালোবাসা কখনো মরে না, সময়ের সাথে শক্তিশালী হয় : নাসির হোসেন

জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন বলেছেন, সত্যিকার ভালোবাসা কখনো মরে না। বরং সময়ের সাথে সাথে সেই ভালোবাসা আরও শক্তিশালী হয়। শুক্রবার (৫ মে) নিজের অফিসিয়াল ফেসবুকে একটি পোস্ট দিয়ে এইি কথা বলেছেন নাসির।

ওই পোস্টের শেষে স্ত্রী তামিমা সুলতানার নাম লিখে দিয়েছেন। যা থেকে বোঝা যাচ্ছে স্ত্রীকে উদ্দেশ্য করেই এ কথা লিখেছেন। ওই পোস্টে নিজের দুটি এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে আরও দুটিসহ মোট ৪টি ছবি পোস্ট করেছেন।

ইংরেজিতে লেখা ক্যাপশনে নাসির লিখেছেন, TRUE LOVE NEVER DIES IT ONLY GETS STRONGER WITH TIME. ••••Tamima Sultana

দীর্ঘদিন জাতীয় দলে সুযোগ না পাওয়া নাসির ক্ষোভ নিয়ে বাংলাদেশ ছাড়তে চেয়েছেন। সম্প্রতি দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে যাবেন এমন খবরও চাউর হয়েছিল।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট বিডিক্রিকটাইমের ঈদ আয়োজনের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নাসির এবং তার স্ত্রী তামিমা সুলতানা। ঈদ আড্ডার ওই অনুষ্ঠানে এক প্রশ্নের উত্তরে নাসির বলেন, যদি মূল্যায়ন না করে তবে এখানে পড়ে থেকে লাভ কি আমার? সত্যি বলতে এখন আমার মনে হচ্ছে আমাকে কখনই মূল্যায়ন করা হবে না। তাই আমি ভেবেছি যুক্তরাষ্ট্রে চলে যাব। এই কথা অবশ্য আমি আগেও বলেছি।

এবার ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শেষ করে যাব। যুক্তরাষ্ট্রের মাইনর লিগের খেলা আছে, সেখানে খেলতে যাচ্ছি। মাইনর লিগে খেলে দেশটির জাতীয় দলে খেলার সুযোগ পেলে কী করবেন জানতে চাইলে নাসির বলেন, মূল্যায়ন না করলে আমাকে হয়ত এই সিদ্ধান্ত নিতে হতে পারে। আবার এমন না যে আমি যুক্তরাষ্ট্রে গেলে আর বাংলাদেশ দলে খেলব না। আমি অবশ্যই আমার দেশের হয়ে খেলতে চাই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট