Home সর্বশেষ পোষ্ট বিনোদন শ্রোতারাই আমার গানের প্রাণ : ড. মাহফুজুর রহমান

শ্রোতারাই আমার গানের প্রাণ : ড. মাহফুজুর রহমান

ফাইল ছবি

প্রতিবারের মতো এবারের ঈদ মাতাতে ড. মাহফুজুর রহমান আসছেন ভিন্ন স্বাদের গান নিয়ে। বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

দর্শকদের জন্য এই ঈদে একক সংগীতানুষ্ঠান ‘হদয় তোমাকেই চায়’ নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান। বেশ কিছু রোমান্টিক গান রয়েছে এবারের অনুষ্ঠানে। বিশেষ চমক হিসেবে রয়েছে গজল সম্রাট মেহেদী হাসানের গাওয়া গজল।

এবারের অনুষ্ঠান নিয়ে বেশ আশাবাদী ড. মাহফুজুর রহমান। একটি গণমাধ্যমকে তিনি বলেন, গানগুলো নিয়েও আমি প্রচণ্ড আশাবাদী। কেননা শ্রোতারাই আমার গানের প্রাণ। শ্রোতাদের অকুণ্ঠ ভালোবাসাই শিল্পী মাহফুজুর রহমানের এগিয়ে চলার পাথেয়।

ড. মাহফুজুর রহমানের গান নিয়ে সামাজিকমাধ্যমে বেশ আলোচনা হয়। বিষয়টি নিয়ে তিনি বলেন, আলোচনা-সমালোচনা দুটো হলেও এর মধ্যে প্রশংসাটাই বেশি। কমেন্টেই বোঝা যায় ভক্তরা আমার গান কতটা পছন্দ করেন। একসময় একটি মহল অপচেষ্টায় নেমেছিল। কিন্তু আমার ভক্তদের কাছে তারা টিকতে পারেনি। আমার দুঃখ যারা আমার সমালোচনা করেছেন তারা কেউই গঠনমূলক সমালোচনা করেননি। আমার গায়কী, সুর, তাল, লয় নিয়ে সমালোচনা করলে আমি তা সাদরে গ্রহণ করব।

ড. মাহফুজুর রহমানের কাছে গান একটা সখ। গানের প্রতি তার প্রচণ্ড ভালোবাসা কাজ করে মন থেকেই। এখন গানই তার স্বাচ্ছন্দ্যের প্রধান জায়গা, গান নিয়েই আগামীতে থাকতে চান। দর্শকরাও ভালোবেসে তার গান শুনছেন বলে তাদের প্রতি কৃতজ্ঞ ড. মাহফুজুর রহমান।