Tuesday, May 21, 2024

শ্রাবন্তীর নতুন লুক ভাইরাল, নেট দুনিয়ায় তোলপাড়

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই রাজর্ষি দের সাদা রঙের পৃথিবী সিনেমার কাজ শেষ করেছেন। শুভ্রজিতের দেবী চৌধুরানী সিনেমায়ও কাজ করবেন। এতে প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।

ক্যারিয়ার কিংবা ব্যক্তিজীবন নিয়ে সবসময় আলোচনায় থাকেন টালিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের থেকে অধিকাংশ সময় ব্যক্তিজীবন নিয়ে শিরোনামে উঠে আসায় কখনো কখনো সোশ্যালে কটাক্ষের মুখেও পড়তে হয় তাকে। তবে বর্তমানে জিম এবং শরীরচর্চা করে নিজেকে ফিট অ্যান্ড স্লিম রাখছেন তিনি। এ কারণে এবার দৃষ্টি কেড়েছেন তারকা।

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায়ও সক্রিয়। সেখানে প্রায়ই নিজের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি নিজের নতুন লুক প্রকাশ করেছেন। অভিনেত্রী শরীরচর্চার মাধ্যমে গায়ের অতিরিক্ত ফ্যাট ঝরিয়েছেন। ফলে শারীরিক গঠনে কিছুটা পরিবর্তন এসেছে। একইসঙ্গে মুখের শেপও পরিবর্তন হয়েছে কিছুটা। মাথার চুল কেটেছেন। সবমিলে এ যেন বদলে যাওয়া অন্যরকম এক শ্রাবন্তী।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর—এখন প্রায়ই ফটোশ্যুট করছেন টালি নায়িকা। সে সবের ছবিই মাঝে মাঝে পোস্ট করে থাকেন সোশ্যালে। এবার তেমনই এক ফটোশ্যুট থেকে কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

নায়িকাকে ছবিতে গোলাপি রঙের কাফতানে দেখা গেছে। ড্রেসে ছিল প্লিটস ও রাফল স্লিভ। পোশাকের সঙ্গে মানানসই পাথরের গয়না। কোমরে পাথরের বেল্ট, হাতে একটি বড় আংটি এবং ব্রেসলেট। আর হালকা মেকআপ ও হাই হিল পরা দেখা গেছ তাকে। এই সাজে তার থেকে নজর ফেরানো প্রায় অসম্ভব।

টালি তারকা ফটোশ্যুটের এমনই কিছু ছবি সোশ্যালে পোস্ট করতেই নজর কেড়েছে নেটিজেনদের। যা এখন ভাইরাল সোশ্যালে। এছাড়া সবাই প্রশংসা করছেন তার নতুন লুকের। মন্তব্য ছাড়াও বিভিন্ন রিঅ্যাকশনে ভাসিয়ে দিচ্ছেন প্রিয় তারকাকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট