Tuesday, July 23, 2024

শুক্রবার মসজিদে ফারাজ করিম চৌধুরীর আকদ

সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ পরিচিত নাম ফারাজ করিম চৌধুরী। কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের খবর বেশ ভাইরাল হয়েছে। চাউর হয়েছে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে তার ভক্তদের মাঝে তৈরি হয়েছে বেশ আগ্রহ। তবে সকল জল্পনা কল্পনাই সত্য হলো। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তুমুল জনপ্রিয় এই তরুণ।

জানা গেছে, আগামীকাল ২৩ ফেব্রুয়ারি (রোজ শুক্রবার) গুলশান-১ এর একটি মসজিদে ইসলামি রীতিনীতি ও শরীয়াহ্ মোতাবেক সাদামাটাভাবে আকদ অনুষ্ঠিত হবে।

যদিও আরবি শব্দ আকদ মানে বন্ধন। এটি সম্পন্ন হলেই বিবাহবন্ধন ধর্মীয় স্বীকৃতি লাভ করে থাকে। আকদে ফারাজ করিম চৌধুরী’র পরিবারের সদস্যরা ছাড়াও বিশিষ্ট আলেমগণ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।বিষয়টি নিশ্চিত করেছেন ফারাজ করিম চৌধুরীর পারিবারিক সূত্র।

তথ্য বলছে, ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরী’র পিতা এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। যিনি আধুনিক রাউজানের জনক হিসেবে খ্যাত।

তাঁরই পুত্র ফারাজ ছোটবেলা থেকেই মানুষের বিপদে আপদে পাশে দাঁড়িয়ে দেশের তরুণ প্রজম্মকে জাগিয়ে তোলেন। তাঁকে ঘিরে দেশবাসীর কৌতুহলের শেষ নেই।

ইতোপূর্বে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বিভিন্ন মিডিয়ায় ঘোষণা দিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ্ ভিত্তিক আকদের মাধ্যমে বিয়ের ইসলামী কার্যক্রম সম্পন্ন করবেন।

সেই সঙ্গে সকল শ্রেণি-পেশার সর্বস্তরের মানুষের জন্য আগামী ১ মার্চ (শুক্রবার) চট্টগ্রামের রাউজানের গহিরাস্থ বাড়ীতে বিয়ে উপলক্ষে সাধারণের জন্য মেজবান আয়োজন করার কথা রয়েছে।

জানা গেছে, রংপুরের একটি সাধারণ (শিক্ষিত) পরিবারের তরুণীকে বিয়ে করতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট