Tuesday, May 21, 2024

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হচ্ছেন ডিপজল

গত বছর প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নিতে চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এবার শিল্পী সমিতির নির্বাচনই তার লক্ষ্য।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে অংশ নেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন ডিপজল। বিষয়টি সংবাদমাধ্যমকে তিনি নিজেই জানিয়েছেন। গত বুধবার ডিপজল জানান, কয়েকটি কারণে তিনি আগামী চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, শিল্পী সমিতি নির্বাচিত সদস্যদের বাদ দেওয়া নিয়ে যা ঘটেছে তা কেলেঙ্কারির মতো। বিশেষ করে নির্বাচিত সহসভাপতি রুবেল ও কার্যনির্বাহী সদস্য সুচরিতাকে নোটিশ দিয়ে সমিতি থেকে সরানোর বিষয়টি মোটেও উচিত হয়নি।

মনোয়ার হোসেন ডিপজল বলেন, আমি সাধারণ শিল্পীদের জন্য কী করি তা বলার অপেক্ষা রাখে না। সাধারণ শিল্পীরা সবাই জানে। আমি নির্বাচনে ভোট পেলে পাব, না পেলে না পাব। তবে আমি অবশ্যই সভাপতি পদে নির্বাচন করব।

তার সঙ্গে কে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন, সেটাও ঠিক করে ফেলেছেন বলে জানান এই খল-অভিনেতা। তিনি বলেন, সাধারণ সম্পাদক পদে কাকে রাখব ঠিক করে ফেলেছি। এত আগে নামটা জানাতে চাই না। তবে আমি আগামী নির্বাচনের জন্য সব কিছু গুছিয়ে নামছি।

শিল্পী সমিতির বর্তমান কমিটির সভাপতি ও সেক্রেটারি আছেন ইলয়াস কাঞ্চন এবং নিপুণ। সঙ্গে আছেন রিয়াজ, ফেরদৌস, সাইমন, নিরব, জেসমিন, আরমানসহ অনেকে।

এই কমিটির কড়া সমালোচনা করলেন ডিপজল। বললেন, তারা হিন্দি ছবি আসার পক্ষে ১০ পারসেন্ট কমিশনের দিকে চলে গেছে। আর কোনো কাজে দেখা যায় না। প্রতিবার মিলনমেলার মাধ্যমে ইফতার পার্টির আয়োজন করা হয়, সেটাও তারা করল না। প্রতিবছর যেহেতু হয়, এবারও করা উচিত ছিল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট