Wednesday, April 17, 2024

শাকিব যেন বাংলার আল্লু অর্জুন!

মুখ ভর্তি খোঁচা দাঁড়ি, ব্ল্যাক পোশাক, চোখে সানগ্লাস, ঘাড় ছাপিয়ে আছে লম্বা চুল! এমন একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুপারস্টার শাকিব খান। সঙ্গে সঙ্গে সেটি সোশ্যাল মিডিয়ার ছড়িয়ে পড়ে। তার অনুসারীরা এই ছবিটি তাদের ফেসবুক স্টোরিতে বা প্রোফাইল পিকচারে দিচ্ছেন!

শত শত মন্তব্যে শাকিবের ভক্তরা বলছেন, সেরা লুকে শাকিব খান, তিনি যেন বাংলার আল্লু আর্জুন! বিভিন্ন ফেসবুক গ্রুপে শাকিবের এই ছবিটি পোস্ট করে অনুসারীরা লিখছেন, ভারতের দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনেরর কথা। তাদের কাছে, শাকিবকে ‘পুষ্পা’ ছবির ওই নায়কের মতো লাগছে!

কোরবানির ঈদে মুক্তি টার্গেট করে ২০ মার্চ থেকে শুরু হবে শাকিবের নতুন অ্যাকশন ছবি ‘তুফান’। সেই ছবির জন্য নিজেকে নতুনভাবে প্রস্তুত করছেন এই তারকা। পরিবর্তন আনছেন শারীরিক গড়নে। পরিচালক রায়হান রাফী নিজেও শাকিবের এই ছবিটি নিজের স্টোরিতে দিয়ে ‘তুফান’ নামটি উল্লেখ করেছেন। তাই অনেকে ধরেই নিয়েছেন শাকিবের লুকটিকে ‘তুফান’ ছবির।

তবে রায়হান রাফী বললেন, ঠিক এই লুকটা থাকবে এমনটা না, তবে এই টাইপের নতুন লুক থাকবে। আমি বিশ্বাস করি শাকিব ভাইয়ের তুফান লুক এর চেয়েও জোশ হবে। সবাইকে চমকে দিবে। সব গুছিয়ে নিয়েছি। ২০ মার্চ থেকে শুটিংয়ে নামবো। হাতে এখনো দশ দিন সময় আছে। আমি, শাকিব ভাই কেউ একটি দিনও কিন্তু বসে নেই। দুই চারদিনের মধ্যে আরও যে সারপ্রাইজ আছে সেগুলো জানাবো।

এর আগে পরিচালক ‘পরাণ’ ও ‘সুড়ঙ্গ’ নামে ব্লকবাস্টার ছবির পরিচালক রায়হান রাফী জানিয়েছেন, তুফান ছবিতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করবেন ঢালিউড রাজকুমার শাকিব খান।

গল্পটি নব্বই দশকের। রাফীর কথা, তৎকালীন বাংলাদেশে একাধিক গ্যাংস্টার বা মাফিয়া-গডফাদার ছিল। তারা প্রত্যেকে স্টাইলিশ ছিল। বাইরের দেশের দর্শকরা এতো গ্যাংস্টার নিয়ে সিনেমা দেখে কিন্তু বাংলাদেশে হয় না। তুফান হবে তেমনই এক সিনেমা। যা হতে পারে বাংলা ছবির দৃষ্টান্ত!

গেল বছর ইন্ডাস্ট্রি হিট ‘প্রিয়তমা’ উপহার দেওয়ার পর বর্তমানে একই প্রযোজক ও পরিচালক (আরশাদ আদনান-হিমেল আশরাফ) ‘রাজকুমার’ শেষ করলেন শাকিব খান। আগামী ঈদে মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট