Wednesday, May 22, 2024

শাকিবের ৫৪ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। সারা দেশেই সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই বেশ আলোচনায় আসেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘদিন পরে বাংলা সিনেমা হলে মুক্তি পায় তার অভিনীত সিনেমা। তবে এর মধ্যেই তার ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয় তর্ক-বিতর্ক। যা এখনও চলমান। তারপরও তিনি শুটিং করে যাচ্ছেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

৫৪ সেকেন্ডের সেই ভিডিওটি শাকিব খান নিজেই পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, আমি খুবই আনন্দিত আমার ভক্তদের ভালোবাসা পেয়ে। ভিডিওতে দেখা যায়, সিলেটের সুনামগঞ্জের তিনি শুটিং করছেন। নদীর পাড়ে তাকে দেখতে হাজারও মানুষ ভিড় করেছেন। সেখানে তিনি হাত নেড়ে সবার উদ্দেশ্যে ভালোবাসা জানান। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও পোস্ট করার পরপরই ভাই’রাল হয়ে যায় নেটদুনিয়ায়। কেউ প্রশংসা করছেন আবার অনেকে সমালোচনাও করছেন।

জানা যায়, আসন্ন ঈদুল আজহা-২০২৩ উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে। যদিও এর আগে বুধবার (১০ মে) সিনেমাটির ফাস্টলুক পোস্টার প্রকাশ্যে আসে। যেখানে লম্বা চুলে ধরা দেন শাকিব, পেছনে ঝুঁটি বাঁধা। গলায় হাত রেখে সুদূরে বিষণ্ন দৃষ্টি। বৃষ্টিতে ঠোঁটের ফাঁকে জ্বল’ন্ত সিগারেট। পোস্টারজুড়ে রহস্যের আভাস।

তবে সিনেমার পোস্টারে শাকিবের সিগা’রেটের দৃশ্য থাকায় শুরু হয় নেটিজেনদের নিন্দা। অনেকে সিনেমার এমন পোস্টারে ধূম’পান করাকে উৎসাহ দেওয়া হচ্ছে বলে জানায়। এর প্রেক্ষিতেই ধূম’পান ও তামা’কজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ল’ঙ্ঘন হয়েছে বলে নিন্দা জানিয়ে লিখিত বিবৃতি দিয়েছে বাংলাদেশ তামা’কবিরোধী জোট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট