Wednesday, April 17, 2024

শাকিবের সঙ্গে সব হয়ে গেছে, শুধু রোমান্স বাকি : জাহারা মিতু

বদিউল আলম খোকনের ‘আগুন’ দিয়ে ২০১৯ সালে চলচ্চিত্রে নাম লিখিয়েছিলেন আলোচিত অভিনেত্রী জাহারা মিতু। ছবিতে জাহারা মিতুর নায়ক ছিল সুপারস্টার শাকিব খান। তবে নানা কারণে ছবিটির শুটিং আটকে ছিল। অবশেষে জট খুলেছে, খুব শিগগির শুরু হতে যাচ্ছে ছবিটির বাকি অংশের শুটিং। জাহারা মিতু বলেন, ‘এটি আমার জন্য অনেক বড় একটি সুখবর। ছবির ৯০ শতাংশ শুটিং আগেই হয়ে গেছে। শুধু একটি গান আর রোমান্স দৃশ্য বাকি। যত দূর জানি, আগামী কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাবে।

শাকিব খানের সঙ্গে সবারই কাজ করার ইচ্ছা থাকে। আমার সেই ইচ্ছা পূরণ হয়েছে। এবার পর্দায় দর্শক আমাদের জুটিটা দেখতে পাবে। আশা করছি, ছবিটি মুক্তির পর আমরা আরো নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পাব।’

‍মিতু বলেন, শাকিব খানের সঙ্গে ‘আগুন’ সিনেমা শুরু করার পরের বছরই কলকাতার সুপারস্টার দেবের সঙ্গে ‘কমান্ডো’ নামের একটি ছবির শুটিং শুরু করেছিলেন মিতু। কিছুদিন শুটিং হওয়ার পর আটকে যায় ছবিটি। ‘আগুন’-এর মতো এবার ‘কমান্ডো’র জটও খুলতে শুরু করেছে বলে জানালেন অভিনেত্রী। ‘প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আবার ছবিটির শুটিং শুরু হবে। এবার দেব দাদা উদ্যোগ নিয়েছেন। পরিচালক শামীম আহমেদ রনি ভাই অবশ্য দেশে নেই। হয়তো তার জায়গায় অন্য কেউ বাকি অংশ পরিচালনা করবেন।

১০০টি কবিতা নিয়ে বইটি বেশ সাড়াও ফেলেছিল। সদ্য শেষ হওয়া বইমেলায় এসেছিল মিতুর দ্বিতীয় কবিতার বই ‘তুই আমার না পাওয়া ভালোবাসা’। এবারের বইটিও ১০০টি কবিতা নিয়ে। প্রেম, বিরহ, বিচ্ছেদ—এককথায় প্রেমিক হৃদয়ের অনুভূতি নিয়ে লেখা কবিতাগুলো। মিতু বলেন, ‘এবার মেলায় মাত্র দুই দিন যেতে পেরেছি। শরীরটা ভালো ছিল না। তার ওপর আমার বইটি মেলায় এসেছিল ২১ ফেব্রুয়ারি। গত বছরের বইটি নিয়েও এ বছর পাঠকদের উৎসাহ ছিল দারুণ। এবারের বইটি নিয়েও প্রকাশক দারুণ খুশি। লেখালেখিতে নিয়মিত হতে চাই। আশা করছি, আগামী বছরও বই প্রকাশ করতে পারব।’

এদিকে কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন মিতু। তবে এখনই পরিচালক ও সহ-অভিনেতার নাম বলতে চান না। মিতু মনে করেন, শুটিংয়ের আগে প্রকাশ করলে শত্রু বাড়ে। এমনকি ছবিটি হাতছাড়া হয়ে যেতে পারে। দেশেও নতুন দুটি ছবি চূড়ান্ত। ঈদের পর শুটিং। তা ছাড়া কাজী হায়াৎ ও শাহীন সুমনের দুটি ছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন মিতু। সব মিলিয়ে ২০২৪ সালে চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করবেন, এমনটাই আশা অভিনেত্রীর।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট