Monday, July 22, 2024

শাকিবের মানহা’নিকর বক্তব্য, শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বুবলী

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অবৈধ সম্পর্কসহ বাড়ি-গাড়ি কেনার অর্থের উৎস কোথায় অভিযোগ এনে নায়িকার বিরুদ্ধে বিভিন্ন প্রশ্ন তোলেন শাকিব। ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের লড়াইয়ে একে অন্যকে পাল্টা জবাব দিচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা শাকিব-বুবলী। এবার এসব নোংরা মিথ্যাচারের বিরুদ্ধে শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন বুবলী।

সুপারস্টার শাকিবের উদ্দেশে বুবলী বলেন, তার উদ্দেশে আর কিছু বলতে চাই না। কারণ, সব কিছুর ঊর্ধ্বে তিনি তার সন্তানের মাকে নিয়ে যে নোংরাভাবে মিথ্যাচার করছেন, যে বাজেভাবে কথা বলছেন, আমাকে সামাজিকভাবে হেয় করে মান’হানির চেষ্টা করছেন, এর সব কিছুর প্রমাণ আপনারা দেখতেই পাচ্ছেন।

নায়িকা বলেন, আমি সবসময় কীভাবে তাকে সম্মান দিয়ে কথা বলি এবং তিনি কীভাবে আমাকে অসম্মান করছেন। এ ছাড়া পূর্বের সব বিষয় অস্বীকার করে বিভিন্ন ধরনের গল্পও বলছেন সেটাও আপনারা দেখছেন। এসব আমাকে এবং সন্তানকে প্রতিনিয়তই বিপর্যস্ত করে তুলছে। কারণ, আমি মা হিসেবে মানসিকভাবে ভালো না থাকলে আমার সন্তানের ওপরও সেটার মারাত্মক প্রভাব পড়ছে।

তিনি বলেন, শিগগিরই তার এসব এসব নোংরা মিথ্যাচার বিরুদ্ধে আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ, এই মা’নহানি আমার একার নয়, সন্তানেরও।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট