Tuesday, April 23, 2024

শাকিবের বিরুদ্ধে দাঁড়িয়ে এবার অপু বিশ্বাসের উদাহরণ টানলেন বুবলী

সম্প্রতি বেশ কিছুদিন ধরেই একে অপরের প্রতি পাল্টাপাল্টি অভিযোগ করে চলেছেন। সবশেষ শুক্রবার (১৯ মে) এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বুবলী। ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান ও শবনম বুবলী ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন। তবে সে জুটি বেশিদিন টিকতে পারেনি। পরিণত হয়েছে তিক্ততায়।

শাকিবের উপর ক্ষোভ ঝাড়তে গিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে শাকিবের ঘটে যাওয়া ঘটনারও উদাহরণ টানেন বুবলী। অপুর নাম না নিয়ে তিনি বললেন, এখন যে এলিগেশন আমার বিরুদ্ধে তোলা হচ্ছে, একইভাবে ২০১৭ সালেও একজনের বিরুদ্ধে এলিগেশন তুলেছিলেন শাকিব।

বুবলী বলেন, শাকিবের নামটা মুখে নেওয়ার ইচ্ছে নাই। তিনি যদি তার সন্তানের মাকে বিভিন্ন ধরণের ভূয়া, মিথ্যা, বানোয়াটা, এলিগেশন দিয়ে যদি উনি বোল্ড হতে চান, উনি যদি উনার পৌরুষত্ব প্রমাণ করতে চান, এটা কী আসলে প্রমাণিত হবে? উনি অনেকগুলো এলিগেশন দিয়েছে, উনি আমাকে উনার বাসা থেকে বের করে দিয়েছে। এটা কি কোনো পুরুষের পৌরুষত্ব? তার স্ত্রীকে, তার সন্তানের মাকে তিনি বাসা থেকে বের করে দিয়েছেন।

নায়িকা বলেন, ‘উনি (শাকিব খান) আরও কিছু এলিগেশন দিয়েছে বিভিন্ন বিষয়ে। উনি নিজেকে কী প্রমাণ করতে চান? সব বিষয়ে উনাকে সবাই ফোর্স করে। আপনারা যদি ২০১৭-এর দিকে যান সেখানেও তিনি সেম কিছু এলিগেশন দিয়েছিল একইরকমভাবে। কিছুদিন পরপর উনি একইভাবে আমাকে আক্রমণ করছেন।’

তিনি আরও বলেন, ‘তিনি সম্পর্ক রাখতে চান বা না চান সেটা তার ব্যক্তিগত ব্যাপার, এটা আমরা বসে কথা বলতে পারি। এটা পারিবারিকভাবে আমরা বসে সিদ্ধান্ত নিতে পারি। বাইরের মানুষকে বারবার জানিয়ে এটা তো কোনো সমাধান না এবং আমি আমার জায়গা থেকে হয়তো সংসার করতে চেয়েছি, সেটাই যদি আমার ভুল হয়ে থাকে তাহলে আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী।’

প্রসঙ্গত, অনেকটা বুবলীর মতোই হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর একে-অপরের প্রতি নানা অভিযোগের তীর ছুঁড়ে বিচ্ছেদের পথ বেছে নেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট