Saturday, February 24, 2024

শাকিবের প্রতি মুগ্ধতা ধীরে ধীরে তৈরি হয়েছিল : বুবলী

অভিনেত্রী শবনম বুবলী এবং কিং খান শাকিব বিয়ে করে সংসার গড়েছিলেন। তবে সেই বিয়ের খবরও একমাত্র ছেলে শেহজাদ খানের তথ্য প্রকাশ্যে আনার পর অনেকটাই যেন দ্বন্দ্বে জড়িয়ে পড়েন এই জুটি।

এরপর বিভিন্ন সময় গণমাধ্যমে দু’জনকেই পাল্টাপাল্টি বক্তব্য দিতে দেখা গেছে দুজনের বিরুদ্ধে। যার কারণে এই তারকা দম্পতির মধ্যে দূরত্ব এখন বেশ স্পষ্ট। তবে তাদের সম্পর্ক এখন যেমনই হোক না কেনো, একসময় শাকিব খানে মুগ্ধ ছিলেন বুবলী। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

বুবলী বলেন, যখন আমরা একসাথে কাজ শুরু করি তখন তিনি আমার সহ-অভিনেতা ছিলেন। এরপর তার প্রতি মুগ্ধতাটা তৈরি হয়েছিল ধীরে ধীরে। যখন দেখলাম মানুষটা অনেক বেশি ম্যাচিউরড। সে আমাকে নিয়ে কেয়ার করছে, আমাকে নিয়ে সিরিয়াস, আমাকে নিয়ে ভাবছে, তার জগতে শুধু আমিই আছি। তখন মনে হয়েছে, আচ্ছা এখন তাহলে সিদ্ধান্তটা নেওয়া যায়।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব জানান, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে তার সব সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। তবে সন্তানের কারণে যা করণীয়, শুধুমাত্র ততটুকুই হবে। এর বাইরে আর কিছু নয়। সেই সঙ্গে বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় কাজ করবেন না বলে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে শাকিব বলেন, ‘বুবলীকে আমার সঙ্গে অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও আর দেখা যাবে না। কারণ, আর কোনো দিন বুবলীর সঙ্গে কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে চাই না।

প্রসঙ্গত, অপু বিশ্বাসের সঙ্গে দাম্পত্যে বিচ্ছেদের পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের পর মতো এটিও গোপন রাখেন এ নায়ক। এরপর গেল বছরের সেপ্টেম্বরে সন্তানসহ ছবি প্রকাশ করে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী। এরপর থেকেই শাকিব-বুবলীর সম্পর্কের অবনতি লক্ষ করা যাচ্ছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট