Tuesday, April 23, 2024

‘শাকিবের পারিশ্রমিক এক কোটি কেন, ২৫ লাখ টাকাও বেশি হয়ে যায়’

‘প্রিয়তমা’ সিনেমাটি এরই মধ্যে ৪০ কোটি টাকার ওপর আয় করেছে বলে সিনেমাসংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। তবে ডিপজল দাবি করলেন, সিনেমাটি খুব বেশি হলে দুই কোটি টাকা লাভ করেছে। এ ছাড়াও শাকিবের পারিশ্রমিক সর্বোচ্চ ২৫ লাখ টাকা হওয়া উচিত। তা-ও অনেক বেশি বলছি। এতে চলচ্চিত্রের বাজার ভালো হবে, দর্শক সিনেমা দেখবে। এমন তো না যে এক কোটি টাকা নিয়ে উল্টায় ফেলবে। আমি ১০ কোটি টাকা দেব, যদি আমাকে পাঁচ কোটি টাকা ও লাভ দিতে পারে। সাভারের নিজ কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে এমন মন্তব্য করেন আলোচিত এই অভিনেতা।

ডিপজল বলেন, ‘ফিল্ম বাজার তৈরি করো, তারপর এক কোটি, দুই কোটি চাও। ফিল্ম বাজারই ৫০-৬০ লাখ। আমার সঙ্গে চুক্তি করুক যে ১০ কোটি টাকা লাভ হবে, তাহলে আমি পাঁচ কোটি টাকা দেব। ওইটা চাপাবাজি।বাংলাদেশের কোনো প্রযোজক, কোনো পরিচালক এক কোটি টাকা নিতে পারে না। এক কোটি টাকার আর্টিস্ট বাংলাদেশে জন্ম হবে, আগে ফিল্ম বাজার ঠিক করো। তারপর এক কোটি, দুই কোটি চাও। এক কোটি টাকা ডিমান্ড করলেই তো হবে না।

হ্যাঁ, ডিমান্ড করা যাবে। যদি টাকা ওঠে। আমার ছবি ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, লাভ করছে। কিছুদিন আগে শাকিবের একটা ছবি লাভ করছে। অত লাভ না, এক কোটি, দেড় কোটি, বড়জোর দুই কোটি টাকা হবে।

চাচ্চু খ্যাত এই অভিনেতা বলেন, একসময় আমরাও ছিলাম সুপারস্টার। ডিপজল মানেই ফিল্ম হিট। কই আমরা তো পারিশ্রমিক বাড়াইনি। আমরা চলচ্চিত্র কীভাবে উঠবে সেইটা করার চেষ্টা করছি। আমি যে কত রাত জাগছি তা বলতে পারব না। আমি প্রতিদিন পাঁচ -ছয়টি সিনেমায় কাজ করছি। কই আমি তো টাকার দিকে দৌড়াইনি। আমার এখন পর্যন্ত একটা সিনেমাও ফ্লপ নেই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট