Friday, June 21, 2024

শাকিবের ‘কথা আছে’ ভাইরাল

এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’। গত বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় ঈদে মুক্তি পেতে যাওয়া ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গান ‘কথা আছে’ অবমুক্ত করা হয়েছে। গানটির ভিডিও ফেসবুক পেজে প্রকাশ করেছেন নায়ক শাকিব খান।

সামাজিক মাধ্যমে গানটি প্রকাশের পরপরই ভাইরাল হয়েছে। এটি অভিনেতার ক্যারিয়ারের প্রথম র‌্যাপ গান।প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানটি ফেসবুকে সার্চ করলে ‘পপুলার নাও’ ট্যাগে দেখা যাচ্ছে। ইতোমধ্যে প্রায় মিলিয়নের বেশি দর্শক দেখেছে শাকিবের দুর্দান্ত কামব্যাকের এ র‌্যাপ গানটি। ঢালিউড সুপারস্টারের ফেসবুক পেজ থেকে গানটি শেয়ার হয়েছে মুগ্ধতা প্রকাশ করে বাহবা দিচ্ছেন দর্শকরা। পাশাপাশি বিভিন্নজন ইতিবাচক রিভিউ দিচ্ছেন। তারা বলছেন, গানটির কারণে ঈদে এই সিনেমা দেখার আগ্রহ বেড়েছে তাদের।

র‌্যাপ ধাঁচের এ গানটি গেয়েছেন ‘গাল্লি বয় রানা’ খ্যাত সংগীতশিল্পী তাবিব মাহমুদ। তিনিই লিখেছেন গানটির কথা। আর শাকিবের পাশাপাশি গানটির জন্য দারুণ প্রশংসা পাচ্ছেন তাবিব। এর সংগীতায়োজন করেছেন শুভ্র রাহা এবং কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

‘লিডার আমিই বাংলাদেশ’ পরিচালনা করেছেন নির্মাতা তপু খান। এতে শাকিব ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী, মিশা সওদাগর প্রমুখ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট