Monday, July 22, 2024

শাকিবের ‘কথা আছে’-তে মজেছেন বুবলী

‘লিডার, আমিই বাংলাদেশ’। ইতোমধ্যে সিনেমাটির টিজার ব্যাপক সাড়া ফেলেছে। সে সঙ্গে সিনেমাটির প্রথম গান ‘কথা আছে কথা আছে’ দর্শকের মনে জায়গা করে নিয়েছে। একদিনেই গানটি নিয়ে নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে। ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত এই সিনেমাটি।

গতকাল বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যা ৭টায় গানটি অন্তর্জালে অবমুক্ত করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী তাবিব মাহমুদ। শুভ্র রাহার সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন শিল্পী নিজেই।

‘কথা আছে কথা আছে, আমার কিছু কথা আছে’ গানটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। গানটিতে ঠোঁট মিলিয়ে ভাইরাল হয়েছেন ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার নায়িকা বুবলীও।

আজ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন বুবলী। যেখানে দেখা যায় সাদা শার্ট আর কালো প্যান্ট পরে একটি রকিং চেয়ারে বসে গানটির সঙ্গে নাচছেন। গানের শেষ অংশে ‘কথা আছে কথা আছে, আমার কিছু কথা আছে’ লাইনে ঠোঁটও মিলান তিনি।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট