Friday, June 21, 2024

শরিফুল রাজ বলছে, আমার ক্যারিয়ার ধ্বং’স করে দেবে : রাজ রিপা

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলা চলাকালীন মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও রাত ১১টার পর খেলা শেষে ফের সংঘ’র্ষে জড়িয়ে পড়েন তারা। সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) নিয়ে সংঘ’র্ষে জড়িয়েছেন তারকারা।

অপ্রত্যাশিত এই সংঘর্ষে ৬ তারকা আহত হন। আহতরা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করানো হয়।

এদিকে, রাজ রিপা গণমাধ্যমকে বলেন, ‘সকাল সাড়ে ১২টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। সেখানে রায়হান রাফী এসে বলছে— আমাদের দলের এই প্লেয়ার খেলতে পারবে না, ওই প্লেয়ার খেলতে পারবে না। সেকারণে আমাদের গ্রুপের খেলাটা অফ হয়ে যায়। সাড়ে তিন ঘণ্টা আমরা ওয়েট করি। ওদের মিটিং শেষে আমরা খেলতে নামি। ওদের রুলস অনুযায়ী খেলার মাঠে নামি। রায়হান রাফীর দল হেরে গেছে আমাদের কাছে।’

তিনি আরও বলেন, ‘তারপর যখন মোস্তফা কামাল রাজ ভাইয়ের টিমের সঙ্গে খেলব তখন তারা আবার আমাদের খেলোয়াড়দের নিয়ে আপত্তি জানায়। এটা তো খেলার নিয়ম না। আমাদের গ্রুপে কে খেলতে পারবে কী পারবে না— এটা দীপঙ্কর দীপন দাদাই ঠিক করবে। মানে আপনারা বুঝতেছেন, পুরো সিসিএলের ম্যানেজমেন্টটা চরকির (ওটিটি প্ল্যাটফর্ম) সিন্ডিকেটের হাতে। তারা থ্রেট দিছে খুন করবে। শরিফুল রাজ ভাই পানির বোতল মেরে আমার বলছে, ক্যারিয়ার শেষ করে দেবে। ওর মতো মাতাল আমাদের ক্যারিয়ার শেষ করে দেবে!’

কথা শেষ করতে না দিয়ে অভিনেতা মনির খান শিমুল রিপাকে টেনে নিয়ে যান। মাঝখানে দীপঙ্কর দীপন এসেও তাকে বেশি কথা না বলার অনুরোধ জানান। মূলত, ঘটনাটি যেন বাড়াবাড়ি পর্যায়ে না গিয়ে শান্তিপূর্ণ সমাধান হয় সেটাই চাচ্ছিলেন তারা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট