- Advertisement -

রাস্তায় যাতে বাথরুম না পায় এ জন্য পানি কম খাই : পার্ণো

Must Try

ওপার বাংলার অভিনেত্রী পার্ণো মিত্র। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় অভিনয়ের সুবাদে এদেশেও তার পরিচিতি বেড়েছে। সম্প্রতি কলকাতার নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

অসংখ্য নারী রাস্তাঘাটে প্রকৃতির ডাকে সাড়া দিতে না পারার যন্ত্রণায় ভোগেন। সে চিত্রই সিনেমায় রূপদান করতে চলেছেন পরিচালক শিব রাম শর্মা। সিনেমার নাম ‘সুসু’। ইতোমধ্যেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে পার্ণো ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘মেয়েদের ঋতুস্রাব নিয়ে একাধিক সিনেমা হয়েছে। কিন্তু টয়লেট করার সমস্যা নিয়ে শুধু বাংলায় নয়, মনে হয় সর্বভারতীয় স্তরে প্রথম সিনেমা হতে চলেছে ‘সুসু’। আরও বেশি ভালো লাগছে, একজন পুরুষ প্রথম মেয়েদের এই সমস্যা অনুভব করলেন।’

- Advertisement -

অভিনেত্রী নিজেই এমন পরিস্থিতিতে পড়েছেন। তার ভাষ্য, ‘আউটডোর শুটিং বা গ্রামে স্টেজ শো করতে গিয়ে এই সমস্যায় বেশি পড়েছি। মাঝ রাস্তায় যাতে বাথরুম না পায়, এ জন্য পানি কম খাই। গ্রামে তবুও কারও বাড়িতে গিয়ে টয়লেট ব্যবহার করতে পারি, কিন্তু শহরে সমস্যা অনেক বেশি।’

বলিউডের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বিতর্কে জড়ালেও দর্শকমহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও সিনেমাটির প্রশংসা করেছেন। তবে সিনেমাটি ‘না দেখতে’ কড়া হুঁশিয়ারি দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর তাই পার্ণোর দাবি, মমতা ব্যানার্জি যদি সিনেমাটি পৃষ্ঠপোষকতা করেন, তা হলে এই সিনেমা ঘিরে সচেতনতা আরও বাড়বে।

সূত্র: টিভি৯বাংলা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -