Tuesday, May 21, 2024

রাশির কারণেই আমার প্রতি মেয়েদের আকর্ষণ বেশি : জায়েদ খান

সম্প্রতি একাধিক সাক্ষাৎকারে জায়েদ খান বলেছেন, ‘আমার ফেসবুক ঘাঁটলে দেখবেন, তিন ভাগের এক ভাগ মেয়ে। আমার যত ফোন আসে, সব মেয়েদের। আমি যত গিফট পাই, সব মেয়েদের। আমি মেয়েদের কাছ থেকে যত প্রেম নিবেদন পেয়েছি, সেটি আনবিলিভেবল। তারা আমার সঙ্গে প্রেম করতে চান; আমি নাকি জাতীয় ক্রাশ। তবে তরুণীদের সাড়ায় আমি অভিভূত। তারা মন থেকে আমাকে চান। এর কারণ— আমি তো নোংরামি করিনি। করলে এতদিনে অনেক কিছু বের হত।’

জায়েদের ক্যারিয়ারে কোনো ভালো ছবি নেই। অভিনয়ও তেমন পটু নন। তবুও কেন মেয়েরা তার জন্য পাল হবেন? এই প্রশ্নের উত্তর দিয়েছেন নিজেই।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হলে এ বিষয়ে তাকে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি বলেন, ‘আল্লাহর রহমত বোধহয়। আর আমার রাশি। রাশির মধ্যে একটা প্রভাব আছে। কন্যা আর সিংহ রাশির মিশ্রন আমার। এ কারণে হয়তবা মেয়েদের আকর্ষণ বেশি। আপনারা অবাক হয়ে যাবেন; এটা বলতেই হয় আজকে। ফেসবুকে কোনো মেয়ে আমার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে না। ইনবক্সে কোনো মেয়ে বাজে কথা বলে না। ছেলেরা বলে।

এদিকে ‘ছায়াবাজ’ নামের একটি ছবিতে অভিনয় করছেন জায়েদ খান। এতে তার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জী। যদিও ছবিটির ভবিষ্যৎ নিয়ে দেখা দিয়েছে জটিলতা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট