Tuesday, May 21, 2024

রাজ-মিমকে আবারও একসঙ্গে দেখতে চান পরীমনি

 রাজ-পরী জুটি শোবিজ জগতের অন্যতম হট টপিক। বেশ কয়েক মাস আগেই চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এবং অভিনেতা শরিফুল রাজের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন পরী। যা সোশ্যাল মিডিয়া ফেসবুকে নানা আলোচনা সমালচোনার জন্ম দেয়।

সেই সময় মিম বলেছিলেন, এত ঝামেলার পর তিনি আর রাজের সঙ্গে কাজ করতে চান না। তবে রাজ ও মিমের এই জুটিকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছিল দর্শকরা। তাদের অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা প্রশংসিতও হয়েছিল। কিন্তু মিম রাজের সঙ্গে কাজ না করার কথা জানায়।

পরীমণি সেসব অতীত বুলে গিয়ে স্বামী ও সন্তান নিয়ে সুখে শান্তিতেই সংসার করছেন। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর, এতদিন বিষয়টি নিয়ে কেউ কথা না বললেও এবার নীরবতা ভাঙলেন পরী। স্বামীকে নিয়ে একটি টক শো’য় অতিথি হিসেবে গিয়েছিলেন তিনি। সেখানে প্রশ্ন করা হয়, তার জন্যই কি রাজ ও মিমের জুটি ভেঙেছে?

পরী স্পষ্টভাবে বলেন, এগুলো বাজে কথা। তাছাড়া হঠাৎ একদিন মিম বলে দিল যে, সে আর কাজ করবে না রাজের সঙ্গে। সেটা তো কোনো সমাধান নয়। এমন গায়ে পড়া মানুষ মোটেও পছন্দ নয় আমার। মিম যতটা না রাজের ঘনিষ্ঠ ছিল, তার থেকেও বেশি ঘনিষ্ঠ ছিল তার।’

তবে পরী চান আবারও একসঙ্গে কাজ করুক তারা। কেননা, পর্দার সামনে তাদের (রাজ-মিম) জুটি তার ভীষণ প্রিয়। আর এই কথোপকথনের সময় রাজ চুপ ছিলেন। তিনি কোনো মন্তব্য করেননি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট