Saturday, May 18, 2024

রাজ-পরীর বিচ্ছেদ ইস্যুতে যে পরামর্শ দিলেন জায়েদ

অবশেষে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজের সংসার ভেঙে গেছে। গত ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় নানান আলোচনা-সমালোচনা চলছে। পরীমণি জানিয়েছেন সন্তান রাজ্যকে নিজের কাছেই রাখবেন। ছেলের যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও তিনিই বহন করবেন।

এবার সন্তানের সঙ্গে একটি ভিডিও দিয়ে অভিনেত্রী জানান, রাজ্যই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ।এদিকে রাজ-পরীর বিচ্ছেদ ইস্যুতে কথা বলেছেন চিত্রনায়ক জায়েদ খান।

নায়ক জায়েদ খান বলেন, বিচ্ছেদ রাজ-পরীমণির ব্যক্তিগত বিষয়। আমি মনে করি ডিভোর্সটা বিয়েরই একটি অংশ। এ বিষয়ে আমার কথা বলা ঠিক হবে না। আমি মনে করি দাম্পত্য জীবন একান্ত ব্যক্তিগত বিষয়। এ বিষয়গুলো পাবলিকলি এলে শিল্পীদের সম্মান নষ্ট হয়।

তিনি আরও বলেন, শিল্পীদের মানুষ এখন আর আগের মতো সম্মান করে না। এর কারণ হচ্ছে— ব্যক্তিগত বিষয় সামনে চলে আসছে। আমার পরামর্শ থাকবে— সিনেমার বাইরে ব্যক্তিগত বিষয়গুলো নিজেরাই সমাধান করা উচিত। এগুলো পাবলিকটি এলে পুরো শিল্পীদের ওপর প্রভাব পড়ে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।

রাজের সঙ্গে সংসার জীবনের ১০ মাসের মাথায় পরীর কোলজুড়ে আসে পুত্রসন্তান। এর একদিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন পরীমণি। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট