Wednesday, April 17, 2024

রাকিব লিখলেন- তোমাতেই ডুবে থাকি, মাহি ভুগছেন একাকিত্বে!

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এক ভিডিওবার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে সংসার ভাঙনের খবর জানান ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

কারণ স্পষ্ট না করলেও মাহি জানিয়েছেন, ‘আমি আর রাকিব খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে নিয়েছিলাম। কিন্তু জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।’

নায়িকা মাহি বিচ্ছেদের ঘোষণা দিলেও পুরো ঘটনায় নীরব ভূমিকায় ছিলেন স্বামী রাকিব সরকার। এর মধ্যে গত মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে স্ত্রী মাহি ও সন্তান ফারিশের সঙ্গে একটি ছবি প্রকাশ করেন তিনি।

যেখানে মাহিকে পাশে নিয়ে সন্তানকে কাঁধে তুলে দাঁড়িয়ে থাকতে দেখা যায় রাকিবকে। ছবিটি প্রকাশ করে ভালোবাসার ইমোজি দিয়ে অভিনেত্রীর স্বামী লিখেছেন, ‘তোমাতেই ডুবে থাকি।’

এর একদিন পরেই ফেসবুকে এক স্ট্যাটাসে একাকিত্বে ভোগার কথা জানান মাহি। তিনি লেখেন, ‘একা একা লাগে’। ওই স্ট্যাটাসে তিন শব্দের বেশি কিছু লেখেননি অভিনেত্রী। এর মধ্যেই ভক্তদের জানালেন নিজের একাকিত্বে ভোগার কথা। মাহির স্ট্যাটাসে শুভাকাঙ্খীরাও বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ পরামর্শ দিয়েছেন, ধৈর্য্য ধরতে। আল্লাহকে ডাকতে, নামাজ পড়তে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট