Monday, July 22, 2024

রকিবকে আর ফিরে পেতে চান না বলে ইঙ্গিত মাহির

ফের সংসার ভাঙছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির। সম্প্রতি দিয়েছেন বিচ্ছেদের ঘোষণা। এরই মধ্যে স্বামী রকিব সরকারের সঙ্গে এক ছাদের নিচেও থাকছেন না বলে জানিয়েছেন তিনি। গত বছরের জুন থেকে তাঁরা আলাদা থাকছেন। এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন রকিব। এ-ও জানিয়েছেন, সংসার টিকিয়ে রাখতে চেষ্টা করছেন তিনি। এবার এই গুঞ্জনের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে রকিবকে আর ফিরে পেতে চান না বলে ইঙ্গিত দিয়েছেন মাহি।

রোববার (৩ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভালোবাসা দিবসের পুরনো একটি রিল শেয়ার করেছেন মাহি। যেখানে দেখা গেছে, সাগরপাড়ে মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছেন রকিব ও মাহি। রোমান্টিক সেই মুহূর্তের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ ছবির ‘তুম জো আয়ে জিন্দেগি ম্যায়’ গানটি।

ওই পোস্টের ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আমাদের মাঝে সবকিছু শেষ হয়ে গেছে। আমি তোমাকে ফিরে পেতে চাই না। যদিও এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে থাকবে। মৃত্যুর আগ পর্যন্ত তা স্মৃতি হিসেবে থেকে যাবে।’

এদিকে, বিচ্ছেদ ঘোষণার পর সেভাবে স্পষ্ট করে কিছু জানাননি এই দম্পতি। তবে রকিব বলেছেন, ‘মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়ে আমি আশাবাদী। চেষ্টা করে যাচ্ছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি মাহিকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।’

এ ছাড়াও রকিব জানিয়েছেন, তাঁর পরিবারের একজনের একটি এসএমএসকে কেন্দ্র করেই দুজনের বিবাদ তৈরি হয়। এরপর মন খারাপ করে মাহি তার মায়ের বাসায় চলে গেছেন। এরপরই মূলত সংসারে ফাটল ধরতে শুরু হয়।

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিওবার্তায় স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান মাহিয়া মাহি। তবে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট