Wednesday, May 22, 2024

যে কারণে ক্ষুব্ধ শাবনূর

শাবনূরের চলচ্চিত্রে ফেরার খবরে স্বস্তি প্রকাশ করেছেন বহু সিনেপ্রেমী দর্শক। তবে সিনেমার শুটিং কবে থেকে, এ ব্যাপারে কোনো খবর জানা যায়নি। এরইমধ্যে শাবনূর ফিরে গেছেন অস্ট্রেলিয়ায়! এ নিয়েও নানা কানকথা শোনা গেছে। শাবনূরের অস্ট্রেলিয়া ফিরে যাওয়ায় তার আসন্ন ছবিগুলো নিয়েও সন্দেহ প্রকাশ করা হয়েছে! এ নিয়ে বেজায় চটেছেন অসংখ্য দর্শকপ্রিয় ছবির এই নায়িকা।

সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে নিরবতা ভেঙে শাবনূর জানালেন,“আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর দেখে-শুনে মনে হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিত ভু’য়া গু’জব ছড়ানো হচ্ছে। কিছু ভূঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলবার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরবো, সেটা জানেন না কেউ; চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রঙ-ঢং মাখিয়ে আরও কত কিছু রটাচ্ছে! আশ্চর্যের ব্যাপার, এদের দেখাদেখি মূলধারার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াও মনগড়া খবর প্রকাশ করে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় যোগ দিয়েছে। আমার সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।”

শাবনূর বলেন, “দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখনে স্কুলে পড়াশোনা করে। কোনও দরকার হলে বা লম্বা ছুটিতে দেশে ঘুরতে আসি; আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তো আমাকে কি ঢাকঢোল পিটিয়ে বলতে হবে, কখন দেশে আসবো বা কখন দেশ ছাড়বো? এখানে গোপনে দেশ ত্যাগের কী আছে? আমি প্রায় তিন সপ্তাহ পূর্বেই অস্ট্রেলিয়া চলে এসেছি। কিন্তু এত দিন পর মনে হয় কারও কারও ঘুম ভাঙলো!”

শাবনূর জানান, “যে ছবির মহরত হয়েছে, সেটার শুটিং সময়মতোই হবে। আমার অস্ট্রেলিয়া ফিরে আসার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন। আমি সবাইকে বিনীত অনুরোধ করবো, আপনারা কোনও গুজবে বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোনও গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোনও সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদেরকে সময়মতো জানাবো।”

১০ ফেব্রুয়ারি ‘রঙ্গনা’ ছবিটির মহরত হয়েছে। এটি পরিচালনা করবেন আরাফাত হোসাইন। সেই অনুষ্ঠানে একই নির্মাতা শাবনূরকে নিয়ে ‘এখনো ভালোবাসি’ নামে আরও একটি ছবি নির্মাণের ঘোষণাও দেন। এরআগে চয়নিকা চৌধুরীও শাবনূরকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দেন। যে ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে অভিনেতা মাহফুজ আহমেদের!

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট