Wednesday, May 22, 2024

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই সাজেক উড়াল দিলেন শাকিব খান

কাজই যার ধ্যান-জ্ঞান, তার তো দম ফেলার ফুরসত থাকে না। সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ‘রাজকুমার’ সিনেমার টানা ১৮ দিন শুটিং করেছেন শাকিব খান। সেখান থেকে টানা ২২ ঘণ্টা ভ্রমণ শেষে বুধবার সকাল ৮টার দিকে ঢাকায় ফেরেন তিনি। গুলশানের বাসায় খানিকটা বিশ্রাম নিয়ে হেলিকপ্টারে উড়াল দেন রাঙামাটির সাজেকের উদ্দেশে

ছবির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছেন, শুটিং করতেই সাজেক গিয়েছেন শাকিব। আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

এ ছবির পুরো শুটিং প্রায় শেষ, বাকি দুদিনের লটে একটি শুটিংয়ে অংশ নিতেই সাজেক গেছেন শাকিব খান। হেলিকপ্টার যোগে শাকিবের সফরসঙ্গী ছিলেন প্রযোজক আরশাদ আদনানও।

গেল বছর মুক্তিপ্রাপ্ত বিশ্বব্যাপী সাফল্য পাওয়া ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। সংশ্লিষ্টরা বলছেন, দুই বাংলায় এমন বড় আয়োজনের সিনেমা আগে হয়নি। পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

গেল ডিসেম্বরে ঢাকায় ছবিটির শুটিং শুরু হয়েছিল। পরে শুটিং হয়েছে চেন্নাই ও যুক্তরাষ্ট্রে। এতে শাকিবের বিপরীতে থাকছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট