Monday, July 22, 2024

যুক্তরাষ্ট্রে গেলেন অপু বিশ্বাস

এবারই প্রথম যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন নায়িকা অপু বিশ্বাস। সিনেমার শুটিং ও স্টেজ শোতে দেশ বিদেশ ঘুরেছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তবে যুক্তরাষ্ট্রে এই প্রথম। তবে কোনো সিনেমার শুটিংয়ে যাওয়া হয়নি অপু বিশ্বাসের। প্রবাসী বাঙালিদের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশ নিতে তিনি মার্কিন মুলুকে গেছেন।

যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি অপু বিশ্বাস তার ফেসবুক পোস্টে জানিয়েছেন। বিমানের মধ্যে সেলফি তুলে নিজের পেজে শেয়ার করেছেন এই নায়িকা।

জানা যায়, সেখানকার প্রধান একটি সড়কে ৫ ঘণ্টাব্যাপী বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত হয়ে থাকে ‘স্বাধীনতা দিবস প্যারেড শো’। ২০০৭ সাল থেকে এই আয়োজন হয়ে আসছে। ব্যতিক্রম হচ্ছে না এবছরও। এই অনুষ্ঠানে অতিথি হয়ে সেই দেশে ভ্রমণ করলেন তিনি।

অপু জানান, যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ইউনিটি ফেডারেশন অব বাংলাদেশের (বাফলা) উদ্যোগে দুই দিনব্যাপী এবারও হবে এই স্বাধীনতা যজ্ঞ। সেখানে তিনি থাকবেন। ইতোমধ্যে তিনি দেশটির লস অ্যাঞ্জেলেসে পৌঁছেছেন। অনুষ্ঠান শেষ করে ৯ মে লস অ্যাঞ্জেলেস ছাড়ার কথা আছে অপুর।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি গেল ঈদে মুক্তি পেয়েছে। আগামীতে মুক্তি পাবে তার প্রযোজিত প্রথম ছবি ‘লালশাড়ি’। দেশে ফিরে তিনি শুটিং করবেন শাহরিয়াজ নাজিম জয় পরিচালিত ছবি ‘স্বর্গে’র।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট