Tuesday, April 23, 2024

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না : অনন্ত জলিল

গত বুধবার (১২ এপ্রিল) এফডিসির ২নং ফ্লোরে আয়োজন করা হয় ‘কিল হিম’ সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠান। এ অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপ কালে নিজের সততা নিয়ে কথা বলেন অনন্ত জলিল। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’।

অনন্ত জলিল সাংবাদিকদের উদ্যেশ্যে বলেন, আলোচিত, সমালোচিত অনন্ত জলিল- অনেকেই এরকম লিখেন। ‘সমালোচিত’ কেন লিখেন, কোথায় আমার সমালোচনা- এটা আমি নিজেও জানি না। কারণ অনন্ত জলিল এমন কোনো কাজই করে না, যেটা নিয়ে সমালোচনা হবে। আমি মানুষের উপকার করে বেড়াই। ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না। আমি কোনো অন্যায় করেছি এটা পাবেন না। আমি মালয়েশিয়া থেকে হিরোইন নিয়ে আসছি, সোনারগাঁও হোটেলে তাকে রেখেছি। কিন্তু আমি ওই এলাকাতেই যাইনি। তখনই বর্ষার সাথে আমার প্রেম ছিলো।

অনন্ত বলেন, আমি দুইশো লোক দিয়ে ভাড়া বিল্ডিংয়ে কাজ শুরু করেছি। আমার সততার কারণে আজকে আমার ৬৪ বিঘার ফ্যাক্টরিতে ১২ হাজার লোক কাজ করে। এটা আমার সততা। এটা না থাকলে আমি ধ্বংস হয়ে যেতাম। ‘সিনেমার লোকরা তো ভালো হয় না’- জনমনে এরকম একটা ধারণা আছে। আমি যখন সিনেমায় পা রাখি, তখন আমার নিজের পরিবার থেকেও এ কারণেই বাঁধা এসেছিলো। কিন্তু তখন আমি বলেছিলাম, সবকিছু নিজের উপর নির্ভর করে। ২০০৮ সাল থেকে সিনেমায়, প্রায় ১৫ বছর হয়ে যাচ্ছে। এতোদিন ধরে সিনেমায় থাকলেও কখনই নিজের চরিত্রে দাগ পড়তে দেইনি।’

উল্লেখ্য, মো. ইকবাল প্রযোজিত ও পরিচালিত ‘কিল হিম’ সিনেমায় নায়ক হিসাবে দেখা যাবে অনন্ত জলিলকে এবং ভিলেন হিসেবে আছেন বর্ষা। অনন্তকে দেখা যাবে একজন এজেন্টের ভূমিকায়। এ সিনেমার মাধ্যমে প্রথমবার নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করছেন এই জুটি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট