Wednesday, April 17, 2024

মেয়ে সুহানার সঙ্গে অভিনয়ে শাহরুখ, নির্মাতা ছেলে আরিয়ান

নতুন ডি’ইয়াভোল বিজ্ঞাপনের জন্য, শাহরুখ খান এবং সুহানা খান একত্রিত হয়ে ডিজনির সাথে ব্র্যান্ডের সহযোগিতার ঘোষণা দিয়েছেন। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, সেটাই এবার সামনে এল। শাহরুখের বিপরীতে দেখা গেল মেয়ে সুহানাকে। আর পরিচালকের আসনে আরিয়ান খান। নাহ কোনও সিনেমা হয়, এটা বিজ্ঞাপন। সেখানেই ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বাবা আর মেয়ে। আর বিজ্ঞাপনটি আরিয়ান খানের পোশাক ব্র্যান্ড ডি’ইয়াভোলের -এর প্রচারের জন্যই তৈরি করা। হ্য়াঁ, ঠিকই ধরেছেন, আরিয়ানকে সহযোগিতা করছেন তাঁর বলিউড ‘বাদশা’ বাবা আর অভিনেত্রী বোন সুহানা।

ডি’ইয়াভোল এক্স -এর বিজ্ঞাপন

বিজ্ঞাপনটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ কিং খান। শুরু তার আঙ্গুলে তিনটি আংটি পরেছিলেন যার উপর ডি’ইয়াভোলের তিনটি অক্ষর লেখা। যদিও সেগুলি ক্যামেরায় স্পষ্ট দৃশ্যমান নয়। কোনও একটা কিছুর উপর ঘুষি মারতে দেখা যায় শাহরুথকে, তাঁর হাত রক্তে লাল হয়ে যায়। সময় তার হাত লাল দেখা যায়। গালেও লাগে রক্তের ছিটে। এরপর তিনি সেই হাত দিয়ে একটা পরিত্যক্ত ট্রেনের বগির জানালার কাচে ‘এক্স’ চিহ্ন দিয়ে চিহ্নিত করেন।

পরের দৃশ্যেই কোনও এক মেয়েকে হেঁটে ঢুকতে দেখা যায়, যদিও প্রথমে তাঁর মুখ দেখা যায়নি। মেঝে থেকে একটি যাদুকরী লাঠি তুলে নেন তিনি। লাঠি থেকে বেরিয়ে আসা নীল রঙের আভা, আর তখনই তাঁর মুখটি সামনে আসে। বোঝা যায় তিনি সুহানা খান। সুহানা ট্রেনের জানালার পাশের অংশটি সেই জাদুকরী লাঠি দিয়ে ডিজনি লোগোর আকারে নীল রঙ দিয়ে এঁকে দেন। একে অপরের মুখোমুখি হয় বাবা ও মেয়ে, চোখে চোখ পরতেই সুহানা ও শাহরুখের মুখে ফুটে ওঠে মৃদু হাসি। টিজার ভিডিয়োটি জানিয়ে দেয় এই ঘোষণার সাথে শেষ হয় এটা জানিয়ে যে এই নতুন যৌথ সহযোগিতার বিষয়টি আগামী ১৭ মার্চ সামনে আসবে।

টিজার ভিডিয়োটি শাহরুখ নিজেই নিজের X হ্যান্ডেলে পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘এই কোলাবরেশনের বিষয়টি যে প্রয়োজন ছিল, তা হয়ত আপনার জানাই ছিল না। প্রতিটি ভালো গল্পই সিক্যুয়েলের দাবি রাখে। এক্স-২ আসছে ১৭ মার্চ।’

প্রসঙ্গত, ২০২৩ এর শুরুর দিকে ডি’ইয়াভোল এক্স-এর সহ-প্রতিষ্ঠাতা আরিয়ান খান তার এই ব্র্যান্ডটির ওয়েবসাইটে চালু করেছিলেন। www.dyavolx.com @disney @disneyindia। যে ব্র্যান্ডটি নিজেকে ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড হিসেবে ঘোষণা করে। যে ব্রান্ডের মুখ হন খুব আরিয়ানের ড্যাডি ‘কুল’। গত ৩০ এপ্রিল আরিয়ান খানের ব্র্যান্ড ডি’ইয়াভোলের এক্সের অনলাইন সেল শুরু হতেই কয়েক মিনিটের মধ্যে সব বিক্রি হয়ে যায়। আকাশ ছোঁয়া দাম হওয়া সত্ত্বেও বিক্রিতে বাধা পড়েনি। এখন দেখা যায়, কীভাবে এগোয় আরিয়ানের এই পোশাক ব্র্যান্ড?

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট