Saturday, February 24, 2024

মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান, যতটা সম্ভব তা ঢেকে রাখাই উচিত : সালমান

সিদ্ধার্থ খান্নাকে দেওয়া এক সাক্ষাতকারে পলক তিওয়ারি বলেন, সলমান স্যারের সঙ্গে একটি অ্যাড ফিল্ম্ করেছিলাম। অনেকেই এটা জানেন না। সলমান স্যারের একটা নিয়ম ছিল যে কোনও মহিলা তাঁর সেটে থাকবে তাদের নেকলাইন যেন উঁচু থাকে। সব মেয়েরাই তাদের শরীর ঠিকঠাক ঢেকে রাখবে।

রিল লাইফ নয়, রিয়েল লাইফের কথা বললেন সলমান খান। ভাইজানের মত, মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান। তাই তা যতটা পারা যায় তা ঢেকে রাখাই ভালো। আপ কি আদালত-এ এসে অভিনেত্রী পলক তিওয়ারির মন্তব্যের ব্যাখ্যা দিলেন ভাইজান। প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাতকারে এসে পলক বলেন, সলমান খানের সেটে একটা অলিখিত নিয়ম থাকে। সেটি হল, মেয়েদের যতটা সম্ভব তাদের কাঁধ ঢেকে রাখতে হবে।

কিসি কী ভাই কিসি কী জান ছবিতে সলমানের কো স্টার পলক তিওয়ারি মন্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে সলমান আপ কী আদালত অনুষ্ঠানে বলেন, একটা ভালো ছবি বানালে পরিবারের সবাই তা দেখতে যায়। আমার মনে হয় মহিলাদের শরীর অত্যন্ত মূল্যবান। তাই আমার মনে হয় মহিলাদের শরীর যতটা ঢাকা থাকবে ততটাই ভালো। এনিয়ে আমার কোনও দ্বিচারিতা নেই।

এই নিয়ম কি শুধু মহিলাদের জন্য? সলমান বলেন, আসলে সমস্যাটা মহিলাদের নিয়ে নয়। পুরুষদের। যেভাবে একজন পুরুষ আপনার বোন, মেয়ে, স্ত্রীর দিকে তাকিয়ে থাকে তা আমার ভালো লাগে না।

নিজের মন্তব্যের সমর্থনে সলমান আরও বলেন, সাবাই জানে আমরা কখনও কখনও নিজেদের সংযম হারিয়ে ফেলি। তাই আমরা যখন কোনও ছবির শ্যুটিং করি কখন খেয়াল করা উচিত আমরা যেন সংযম হারিয়ে না ফেলি।

উল্লেখ্য, সিদ্ধার্থ খান্নাকে দেওয়া এক সাক্ষাতকারে পলক তিওয়ারি বলেন, সলমান স্যারের সঙ্গে একটি অ্যাড ফিল্ম্ করেছিলাম। অনেকেই এটা জানেন না। সলমান স্যারের একটা নিয়ম ছিল যে কোনও মহিলা তাঁর সেটে থাকবে তাদের নেকলাইন যেন উঁচু থাকে। সব মেয়েরাই তাদের শরীর ঠিকঠাক ঢেকে রাখবে। আমার ক্ষেত্রে আমি এটাই করেছিলাম। বড়দের সামনে ঠিকমতো ড্রেস করে থাকি।

সূত্র: জিনিউজ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট