Saturday, July 27, 2024

মিষ্টি জান্নাতকে চুমু দেওয়া নিয়ে যা বললেন জয়

সম্প্রতি চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিযোগ করে বলেছেন, অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে চুমু দেওয়ার চেষ্টা করেছিলেন। আর সেসবের ভিডিও চিত্রও আছে তার কাছে। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন জয়।

দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেছেন, এটা আমার বলার মতো কোনো বিষয় না। এ বিষয়ে তাকে হাইলাইট করার কিছু নাই। এটি ওনার নিজেকে ভাইরাল করার চেষ্টা। আমাকে নিয়ে এ ধরনের চেষ্টা অতীতে অনেকেই করেছেন। এটা কোনো বড় কিছু না। আমি এটাকে পাত্তাই দিচ্ছি না। সবচেয়ে বড় কথা, আমি জানি আমি কী।

শাহরিয়ার নাজিম জয় আরও বলেন, মিষ্টি জান্নাতের অভিযোগের বিষয়টি ‘হাস্যকর’। কারণ, দীর্ঘ সময় ধরে আমি আমার পেশায় একজন পরীক্ষিত মানুষ। আমার বন্ধু, আমার কলিগ, আমার পরিবারের কাছে আমি পরীক্ষিত। আমার মাথা খুব পরিষ্কার। কথা খুব বুঝেশুনে বলি। তাই এ রকম বিভ্রান্তিকর কোনো বিষয়ে আমার আগ্রহ নাই। এসব নিয়ে আমার কোনো ক্ষতি হচ্ছে না।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও। সম্প্রতি ‘শাকিব খানের তৃতীয় স্ত্রী হওয়ার সম্ভাবনা’ নিয়ে এসেছেন আলোচনায়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট