Thursday, November 30, 2023

মার্টিনেজের বাংলাদেশে আসা নিয়ে সুখবর

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। জুলাই মাসে তার কলকাতায় আসার কথা রয়েছে। সেই সফরেই কলকাতার পাশাপাশি বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেন তিনি।

মার্টিনেজকে কলকাতায় আনার উদ্যোগ নিয়েছেন স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত এসোসিয়েটসের শতদ্রু দত্ত। এবার মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে সুখবর দিয়েছেন এই উদ্যোক্তা। মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে বিস্তারিত জানাতে আগামী সপ্তাহেই বাংলাদেশে আসছেন শতদ্রু দত্ত। ঢাকাতে সংবাদ সম্মেলন করে বিশ্বকাপজয়ী গোলরক্ষকের সফরসূচিতে কি থাকবে সেটি জানাবেন তিনি।

গণমাধ্যমকে শতদ্রু দত্ত বলেন, ‘আগামী বুধবার (৩১ মে) আমি ঢাকায় আসছি। পরের দিন বৃহস্পতিবার (১ জুন) সংবাদ সম্মেলন করে সব জানাবো।’ মার্টিনেজের ঢাকা সফরের জন্য স্পন্সর চূড়ান্ত হয়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে গত ২১ মে শতদ্রু দত্ত বলেন, ‘৩ জুলাই মার্টিনেজ ঢাকায় আসতে পারে। সেদিন বাংলাদেশে থাকতে পারে অথবা সেদিন রাতে কলকাতায় নিয়ে আসা হতে পারে। এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। আশা করছি বাংলাদেশের জনগণ বিশ্বচ্যাম্পিয়নকে দেখতে পারবে’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট