Saturday, February 24, 2024

মানুষ হিসেবে রাজ বেশ ভালো : বুবলী

সদ্য বন্ধ হয়ে যাওয়া বিতর্কিত সেলেব্রিটি ক্রিকেট লিগে নিজের অনুপস্থিতি প্রসঙ্গে সাবেক স্বামী রাজের উপস্থিতিকেই দায়ী করেছেন নায়িকা পরীমনি। বিয়ে-বিচ্ছেদের আগে থেকেই অভিনেতা শরিফুল রাজের সমালোচনা করে আসছিলেন পরীমনি। ডিভোর্সের পর তো আরও এক কাঠি সরস।

তবে আরেক চিত্রনায়িকা শবনম বুবলী কিন্তু এই রাজেরই চরিত্রের সার্টিফিকেট দিয়েছেন ভিন্নভাবে। যার পুরোটাই ইতিবাচক। বলেছেন, অভিনেতা তো বটে, মানুষ হিসেবেও রাজ বেশ ভালো। বুবলী বলেন, ভীষণ ভালো অভিনেতা; অনেক ডেডিকেটেড। কাজের ক্ষেত্রে নো কম্প্রোমাইজ।

কিছুদিন আগে জানা গিয়েছিল শবনম বুবলী ও শরিফুল রাজ জুটি বেঁধে ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় কাজ করছেন। সম্প্রতি সেটার ফার্স্টলুক সামনে এসেছে। আর তাতেই জানা গেল, সিনেমাটির শুটিং গোপনে শেষও করে ফেলেছেন তারা। এটি পরিচালনা করেছেন মিশুক মনি। এটি সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। এ সিনেমায় নিজেদের কাজের অভিজ্ঞতা গণমাধ্যমে তুলে ধরেছেন দুই অভিনয়শিল্পী।

সেখানেই বুবলী বলেছেন, ‘এরকম চরিত্রে এর আগে কখনো কাজ করিনি। এই গল্পে অনেক গভীরতা আছে। আমার সঙ্গে যিনি কাজ করছেন শরিফুল রাজ, ভীষণ ভালো অভিনেতা; অনেক ডেডিকেটেড। আমাদের শুটিং টিমও অনেক হার্ডওয়ার্কিং। শ্বাসরুদ্ধকর একটা ব্যাপার ছিল, বিশেষ করে আমার জন্য। যেটা আমি রিভিল করব না। টিজার বের হলে কিছুটা হলেও মানুষ বুঝতে পারবে। প্রত্যেকটা দিন শুটিংয়ে যাওয়ার আগে আমার শ্বাস বন্ধ হয়ে আসতো। এত স্ট্রাগলিংয়ের মধ্য দিয়ে কাজ করেছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট