Friday, June 21, 2024

মাত্র দুটি ড্রেসেই আস্ত একটা ছবি শেষ করতে হয়েছে : মিম

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) দেশের ৩৫ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’। দর্শকের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখার জন্য হলে গিয়ে সিনেমাটি দেখবেন বলে জানিয়েছেন মিম। মুক্তির আগের রাতে সামাজিক মাধ্যমে মিম জানিয়েছেন, ‘অন্তর্জাল’ তার কাছে অন্যান্য ছবির থেকে আলাদা। কেন আলাদা— সেটাও জানিয়েছেন তিনি।

মিম লিখেছেন, ‘অন্তর্জাল’ ছবিটা অনেকগুলো কারণেই আমার জন্য আলাদা। পুরো ছবিতে আমার হাসিমুখ দেখতে পাবেন মাত্র দুইবার। এমনকি মাত্র দুটি ড্রেসেই আস্ত একটা ছবি শেষ করতে হয়েছে। ছবি দেখলেই বুঝবেন, যেরকম টানটান উত্তেজনার মধ্য দিয়ে একেকটা মুহূর্ত গেছে, তাতে আসলে ড্রেস চেঞ্জ করার কোনো অপশন ছিল না। আমি জানি, দর্শকও পর্দা থেকে চোখ সরানোর অপশন পাবেন না!

এদিকে সিনেমার প্রচারণায় ‘ওয়েলকাম টু অন্তর্জাল’ প্রোমোশোনাল গান নির্মাণ করা হয়েছে। এতে পারফর্ম করেছেন বিদ্যা সিনহা মিম। এ ছাড়া আছেন— সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল ও এবিএম সুমন। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর রবীন্দ্রসরোবরে উন্মুক্ত মঞ্চে প্রকাশ করা হয়েছে এটি।

প্রায় এক বছর পর বড়পর্দায় মুক্তি পেতে যাচ্ছে মিমের সিনেমা। এর আগে গত বছর রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা মুক্তি পেয়েছিল। ছবি দুটিতে তার অভিনয় নজর কাড়ে দর্শকের। অন্যদিকে বাংলাদেশের মুক্তির দিনই কানাডা ও আমেরিকার ১৫০ থিয়েটারে ‘অন্তর্জাল’ মুক্তি পেয়েছে। এ কারণে আরও বেশি খুশি মিম। আশা করছেন, দেশের বাইরের দর্শকও সিনেমাটি দেখতে ভিড় করবেন সিনেমা হলে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট