Wednesday, April 17, 2024

মনে হচ্ছে মা সর্বত্রই আমাকে দেখছেন : মিশা সওদাগর

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব মিশা সওদাগর। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যু নিয়ে নানা ধরণের পোস্ট দিয়ে থাকনে তিনি। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ মার্চ) তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তার মায়ের কথা স্মরণ করেন।

তিনি লিখেন, আজ প্রায় ৩৬ বছর পর সেহরির পরে চা খেলাম । এটা ছিল আমার মার অভ্যেস ।আমি যখন ইন্টারমিডিয়েট দেই তখন আমার মা মারা যায়। মার মৃত্যুর পর আর এই অভ্যেসটা কখনো মনে করিনি। আজকে আবার অজান্তে মনে পড়ে গেল চা খেলাম। মনে হচ্ছে মা আমার আসে পাশে সর্বত্রই আমাকে দেখছেন। হয়তোবা আমি তাকে দেখতে পাচ্ছি না বুঝতে পারছি না। পৃথীবির সকল মা ভালো থাকুক।

প্রসঙ্গত, মিশা সওদাগর অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। পাশাপাশি নতুন আরও বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।

ঢাকাই সিনেমায় দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। খল অভিনয়ে তিনি নিজেকে এতোটাই জনপ্রিয় করে তুলেছেন যে, সাফল্যে তার ধারেকাছেও কেউ নেই। তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন তার। এই বর্ণাঢ্য সময়ে আট শতাধিক সিনেমায় অভিনয়ের রেকর্ড। পাশাপাশি পরপর দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট