Wednesday, May 22, 2024

ভিকিকে পাত্তাই দিলেন না সালমান!

ভিকি কৌশল এই সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। সেই তিনি-ই এমন একটি বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হবেন তা নিজেও বুঝতে পারেননি। তাও আবার বলিউড ভাইজান সালমানের নিরাপত্তারক্ষীর হাতে! সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো হতবাক সবাই। সবার মুখে একটাই কথা, এরকমটাও হতে পারে!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, আইফা পুরস্কারের জমজমাট অনুষ্ঠানের জন্যে প্রায় গোটা বলিউড গিয়েছে আবুধাবিতে। এবারের এই শো সঞ্চলনার দায়িত্বে রয়েছেন ভিকি কৌশল ও অভিষেক বচ্চন। সেই অনুষ্ঠানেরই সাংবাদিক সম্মেলনে ভিকির সঙ্গে ঘটল এমন একটি ঘটনা।

ভিডিওতে দেখা যায়, নিরাপত্তারক্ষীদের সঙ্গে সালমান অনুষ্ঠানের দিকে এগিয়ে আসছেন। সালমানকে দেখতে পেয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য তার দিকে এগিয়ে যান ভিকি। আর তখনই সালমানের নিরাপত্তারক্ষীরা রীতিমতো হাত দিয়ে সরিয়ে দেন ভিকিকে।

ভিকিকে দেখে সালমানের চোখে মুখেও বিরক্তির ছাপ স্পষ্ট। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলছেন, ক্যাটরিনা কাইফকে বিয়ে করার জন্যই ভিকির এমন হলো। ক্যাটরিনার স্বামী বলেই ভিকির সঙ্গে সালমানের এমন আচরণ। তবে এই নিয়ে মুখ খোলেননি ভিকি-সালমান কেউ-ই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট