- Advertisement -

ভক্তের হাতে নিজের ট্যাটু দেখে সানির প্রশ্ন- বউ খুঁজে পাবে তো!

Must Try

অনুরাগীর হাতে নিজের নামের ট্যাটু দেখে উচ্ছ্বসিত সানি লিওনি। সেই ভক্তের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করলেন নেটদুনিয়ায়। শুধু তাই নয়, ভবিষ্যতে ওই তরুণ যাতে স্ত্রী খুঁজে পান, সেই প্রসঙ্গ উত্থাপন করেও মশকরা করেন তিনি। খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।

- Advertisement -

সানি লিওনির শেয়ার করা ওই ভিডিওতেই দেখা যায়, এক ভক্ত প্রিয় অভিনেত্রীর নাম নিজের হাতে ট্যাটু করিয়েছেন। তা দেখেই, সানি তার দিকে ক্যামেরা তাক করতে বলেন। সেখানেই অভিনেত্রী প্রশংসা করে বলেন, ‘এদিকে এসো। এটা দেখো! দারুণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ তোমাকে।’

- Advertisement -

কিছুদিন আগেই তেলেগু ছবি ‘রেণুকাস ওয়েডিং’ সিনেমার শুট করতে তিরুপতি গিয়েছিলেন সানি। সেখানেই ওই অনুরাগী ছুটে আসেন প্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখা করতে।

- Advertisement -

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসের এক সাক্ষাৎকারে সানি লিওনি নিজের ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেছিলেন যে, ওরা আমাকে এতটা ভালোবাসা দিয়েছেন, যেভাবে মন থেকে আমাকে অভিনেত্রী হিসেবে মেনে নিয়ে নিয়েছেন, তাতে আমি ধন্য। আমার মনে হয়, যারা প্রথম কিংবা দ্বিতীয় সিনেমা থেকেই আপনার সঙ্গে থাকেন, তারা গোটা যাত্রাপথেই অনুরাগী হিসেবে রয়ে যান। আমিও সময়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভালো করে গড়ে তুলছি। যত সময় যাচ্ছে, অনুরাগীরাও আমাকে সেভাবে মেনে নিচ্ছেন।

সম্প্রতি বিক্রম ভাট পরিচালিত ওয়েব সিরিজ ‘অনামিকা’তে দেখা গিয়েছে সানি লিওনিকে। বর্তমানে তার মালায়লাম ডেবিউ ছবি ‘রঙ্গিলা’র শুটে ব্যস্ত তিনি। যে ছবির পরিচালনা করছেন সন্তোষ নায়ার। এছাড়াও তামিল ছবি ‘ভীরমাদেবী’ সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন সানি।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -