Saturday, February 24, 2024

ভক্তের আবদার মেটাতে বিকিনি পরা ছবি দিলেন দিশা! তবে …

বলিউড অভিনেত্রী দিশা পাটানি মানেই শরীরী উষ্ণতা। সিনেমার পর্দা কিংবা সোশ্যাল মিডিয়া সবখানেই আবেদনময়ী অবতারে দেখা দেন তিনি।

বলিউড এ অভিনেত্রীকে বিকিনি পরা অবস্থায় দেখেনি, এমন ভক্ত খুঁজে পাওয়া দুষ্কর। ক্যারিয়ারের শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি দেয়ার জন্য পরিচিত তিনি। হরহামেশাই বিকিনি পরিহিত ছবি শেয়ার করেন এ সুন্দরী। সেই দিশার কাছেই বিকিনি পরা ছবি চাইলেন এক ভক্ত। এমন অদ্ভুত আবদারে কী করলেন দিশা?

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দিশা পাটানি। অসংখ্য ভক্তের প্রশ্নের মাঝে হঠাৎই একজন তার কাছে বিকিনি পরা দিশার সেরা ছবিটি দেখার আবদার করে বসেন। ভক্তের এমন ব্যতিক্রম আবদার মেটাতে ভুল করলেন না অভিনেত্রী। বিকিনি পরা ছবি দিয়েই দিলেন, তবে নিজের নয়। একটি সীলের ছবি! অর্থাৎ বিকিনি পরা একটি সীলের ছবি দিয়েছেন অভিনেত্রী। দিশার এমন ব্যতিক্রম কাণ্ডে হাসির রোল পরে গেছে ইন্টারনেটে।

দিশাকে সর্বশেষ দেখা গেছে ‘রাধে’ সিনেমায়। ২০২১ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় তিনি অভিনয় করেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘এক ভিলেন রিটার্নস’, ‘যোধা’ ও ‘কেটিনা’।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট