Saturday, February 24, 2024

ভক্তদের হিন্দি গান উপহার দিলেন ড. মাহফুজুর রহমান

আগে বাংলা গান শোনালেও এবার ড. মাহফুজুর রহমান দর্শকদের উপহার দিলেন হিন্দি গান। তাঁর গান প্রতি ঈদেই মুক্তি পাচ্ছে গত কয়েক বছর ধরেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ট্রলের বন্যা বয়ে যায়, তবুও তিনি থামেন না। প্রতি ঈদের নিজের মালিকানাধীন টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হন তিনি।

এ বছর ঈদেও ব্যতিক্রম হচ্ছে না। এবারও শ্রোতাদের জন্য গান নিয়ে এসেছেন তিনি। এরইমধ্যে প্রকাশ করেছেন ‘রাফতা রাফতা’ শিরোনামের একটি হিন্দি গান। হৃদয় তোমাকেই চায়’ শিরোনামের অ্যালবামের গান এটি। মাহফুজুর রহমানের নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুকে প্রকাশ পেয়েছে গানটি।

গানটি প্রকাশের পর নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন। আলামিন নামের একজন লিখেছেন, স্যারের ভক্ত গুলা খুব ধৈর্যশীল। হাবীব নামের অপর একজন লিখেছেন এটাকেই রুচির দুর্ভিক্ষ বলে। তবে ২-১ জন বলছেন আগের থেকে বেশ উন্নতি হয়েছে। ভাল গেয়েছেন আগের থেকে।

ড. মাহফুজুর রহমান বেশ কিছু হিন্দি গান কাভার করেছেন এই অ্যালবামে। এরই মধ্যে ‘রাফতা রাফতা’ছাড়াও ‘প্যায়ার ভারে দো শার্মীলে ন্যান’, ‘ও মেরে সামনে’ শিরোনামের দুটি গান মুক্তি পেয়েছে। গানগুলোর সংগীতায়োজন নতুন করে করেছেন মান্নান মোহাম্মদ।

২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হয়ে হইচই ফেলে দেন সারাদেশে। সর্বত্রই ছিল তাকে নিয়ে আলোচনা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠানটি সেই ঈদের সবেচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের স্থান দখল করে নিয়েছিল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট