Friday, June 21, 2024

বেঁচে থাকার কারণ জানালেন পরীমনি

এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সন্তানের সঙ্গে বেশ হাস্যজ্জ্বল ছবি পোস্ট করে নায়িকা পরীমণি জানান, পদ্মই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ। সোমবার (২৫ সেপ্টেম্বর) পরী তার সন্তানের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।

আর ক্যাপশনে লেখেন, জীবনের কাছে আমি শুধু একটি জিনিসই চাই, তা হলো- জীবন যেন আমাকে সবসময় আমার ছেলের পাশে থাকতে দেয় এবং তাকে বেড়ে ওঠা দেখতে দেয়।

এর আগে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে সন্তান রাজ্যের সঙ্গে দেখা গেছে তাকে। রাজ্যকে মুখে তুলে খাইয়ে দিচ্ছেন মা পরী। সেইসঙ্গে চুমু দিচ্ছেন সন্তানকে। সঙ্গে ইংরেজিতে ক্যাপশনে লিখেছেন অভিনেত্রী। যার বাংলা ভাবার্থ করলে দাঁড়ায়, যত বাধাই আসুক নিজের সন্তানই হলো জীবনে সামনে এগিয়ে যাওয়ার সবচেয়ে সুন্দর কারণ।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদের পথ বেঁচে নিলেন এই অভিনেত্রী। ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি গত ১৮ সেপ্টেম্বর স্বামী শরিফুল রাজকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন। একমাত্র ছেলে রাজ্যর যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও তিনিই বহন করবেন বলে নিজেই জানান।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট