Sunday, July 21, 2024

বুবলীর সঙ্গে কখনও অনস্ক্রিন-অফস্ক্রিনে দেখা যাবে না, ঘোষণা শাকিবের

দীর্ঘদিন ধরে গুঞ্জন ছিলো, ব্যক্তিগত জীবনে আলাদা শাকিব-বুবলী! সেই গুঞ্জনই সত্যি হচ্ছে এবার। ৮ বছরে এক ডজন সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যায় শবনম বুবলীকে! রিল লাইফ থেকে রিয়েল লাইফেও তারা সম্পর্কে জড়ান। প্রকাশ্যে আসে তাদের সন্তান শেহজাদ খান বীর।

এবার শাকিব-বুবলীকে আর কখনও নতুন ছবি দেখা যাবে না। একটি জাতীয় দৈনিকের অনলাইনে দেয়া সাক্ষাৎকারে শাকিব জানান, বুবলীর সঙ্গে তাকে কখনও অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। তিনি বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত।

ঈদে মুক্তি পাওয়া ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সুপারহিট হয়েছে। সেই ছবির শুটিংয়ে জোর গুঞ্জন ছিল ব্যক্তি জীবনে দুজনে দুই মেরুর বাসিন্দা হওয়ায় তারা ঠিকমত কারও মুখ দেখাদেখি করছেন না। দায়িত্বের কারণে ছবির শুটিং শেষ করেছেন। মুক্তির পর ছবির পাশাপাশি ‘সুরমা সুরমা’ গানটি ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে।

প্রসঙ্গ টেনে শাকিব খান বলেন, ছবির ‘সুরমা সুরমা’ গানটি যারা দেখেছে তারা খেয়াল করবেন, একটা রোমান্টিক গান নায়িকাকে স্পর্শ করা ছাড়াই হয়েছে। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট