Wednesday, May 22, 2024

বিয়ে না করেই একসঙ্গে বিদেশ ঘুরছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

কবে বিয়ে করবেন— সেটা নিয়েও খোলাসা করছেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। যদিও তাদের বিয়ে নিয়ে অনুরাগীদের আগ্রহ বেশ। কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু বিয়েটা করছেন না। শুটিংয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলার ব্যস্ততা অনেক। তবুও সময় পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। দেশের বাইরে গিয়ে একান্তে সময় কাটান। কয়েক মাস আগেই যুগলে ঘুরতে গিয়েছিলেন গ্রিসে। এবার তাদের গন্তব্য তুরস্ক।

গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) অঙ্কুশ-ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি দিয়েছিলেন। সেখানে তুরস্কের রাজধানী ইস্তানবুলে দেখা গেছে ঐন্দ্রিলাকে। অঙ্কুশ তার স্টোরিতে তুরস্কের বিখ্যাত খাবার শওয়ারমার ছবি দিয়েছিলেন।

পরের দিন ইস্তানবুলের রাস্তায় নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। এই ছবি দেখেই অনুরাগীদের একাংশের প্রশ্ন, তাহলে কি কোনো বিশেষ শুটিংয়ের জন্য তারা ইস্তানবুলে হাজির হয়েছেন? নাকি নিছকই ভ্রমণ? সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কোনো শুটিং নয়, দুজনে ছুটি কাটাতেই এই নয়নাভিরাম শহরে উপস্থিত।

অবশ্য গোপনে যে ভ্রমণ শুরু হয়েছিল, তা কিন্তু আর শেষ পর্যন্ত আর গোপন থাকেনি। তবে, যুগলে একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি। পরে সেই স্টোরির মেয়াদ শেষ হলেও শেষরক্ষা হয়নি। তাদের ছবি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট