Friday, June 21, 2024

বিয়ের পর সালমান মুক্তাদির : ভালো স্বামী হতে চেষ্টা করব

গত মঙ্গলবার হুট করে বিয়ের ছবি প্রকাশ করে সামাজিকমাধ্যমে রীতিমতো তোলপাড় ফেলে দেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। স্ত্রীর সঙ্গে একাধিক ছবি প্রকাশ করলেও নাম উল্লেখ না করায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে মন্তব্যের ঘরে প্রশ্ন করেছেন, সত্যিই বিয়ে করেছেন?

তবে এবার বিয়ের মান্যতা দিলেন স্বয়ং সালমান। লিখলেন, ‘আলহামদুলিল্লাহ। বিয়েটা সত্যিই হয়েছে।’ পাশাপাশি ভবিষ্যতে ভালো স্বামী হওয়ারও চেষ্টা করবেন বলে জানান। নিজের ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, ‘আলহামদুলিল্লাহ।

আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের এই শুরুর সময়টায় আমরা খুব ব্যস্ত।’ তিনি আরও লেখেন, ‘আমরা বিয়ের সম্পর্কটা সাদামাটাভাবে রাখতে চাই।

একই সঙ্গে বিনয়ের সঙ্গে বলতে চাই, সব ধরনের মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা কখনোই মানুষের সুখের সময়ে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সর্বশেষ সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’ সালমান মুক্তাদিরকে শুভেচ্ছা জানিয়েছেন আরিফিন শুভ, পরীমণি, প্রভা, সুনেরাহ বিনতে কামাল, তানজিয়া মিথিলা, নিশাত প্রিয়ম, জেফার, পুতুল, প্রীতম হাসান, শামীম হাসানসহ আরও অনেকে।

এর আগে বিভিন্নজনের সঙ্গে নাম জড়িয়েছে সালমান মুক্তাদিরের। কিন্তু কোনো নারীতেই আটকা পড়েননি তিনি। অবশেষে দিশা ইসলামের সঙ্গে থিতু হলেন সালমান। সালমানের প্রথম হলেও দিশার এটি দ্বিতীয় বিয়ে। দুই সন্তানের জননী দিশা আরজে তাজের বড় বোন।

২০১২ সাল থেকে ইউটিউবে ভিডিও নির্মাণ করেন সালমান। দেশের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের একজন হিসেবে বিবেচনা করা হয় তাকে। এছাড়া বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে সালমান মুক্তাদিরকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট