Monday, July 22, 2024

বিতর্কের অবসান, ভিকিকে বুকে টেনে নিলেন সালমান

‘আইফা অ্যাওয়ার্ড ২০২৩’ এর জন্য এই মুহূর্তে দুবাই রয়েছেন বলিউডের নামিদামি তারকারা। ২৭ মে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে এবারের আইফা। তবে ইতিমধ্যেই আইফা নিয়ে বেশ আলোচনার জন্ম হয়েছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে।

যেখানে দেখা যাচ্ছে আইফার আয়োজনে প্রবেশের সময় সালমান খানের নিরাপত্তাকর্মীরা ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছেন বলিউডের উঠতি তারকা ভিকি কৌশলকে। ভিডিওটি ভাইরাল হবার পর থেকেই তীব্র সমালোচনা শুরু হয়েছে সালমান খানের। ভাইজান যেন ভিকিকে দেখেও চিনতে পারেননি এমন একটা হাবভাব তার চোখেমুখে! আর তারপরই নেটিজেনরা তুমুল সমালোচনায় নেমেছে সালমানের। অনেকেই দাবি করছেন, ক্যাটরিনাকে বিয়ে করার জন্যই ভিকির উপরে ক্ষেপেছেন সালমান। বিয়ের পর থেকেই ভিকির সঙ্গে সালমানের সম্পর্কটা ভালো নয়।

তবে এ বিষয়ে ইতিমধ্যেই সাফাই দিয়েছেন ভিকি। বিতর্কিত ভিডিও প্রসঙ্গে ভিকি বলেন, ‘কখনও কখনও ভিডিওতে যেমন দেখায় জিনিসগুলো তেমন হয় না। মানুষ কিছু জিনিস নিয়ে বেশিই কথা বলতে শুরু করে।এটা নিয়ে এত কথা বলার সত্যি কোনও অর্থ নেই।’

ভিকির সাফাইয়ের মাঝেই সামনে এল আইফার গ্রিন কার্পেটের নতুন ভিডিও, সেখানে দেখা গেল নিজে এগিয়ে গিয়ে ভিকিকে বুকে টেনে নিচ্ছেন সালমান খান। ভিডিওটিতে দেখা গেছে, গ্রিন কার্পেট দিয়ে হেঁটে আসছেন সালমান খান, সামনে দাঁড়িয়ে থাকা ভিকি সাক্ষাৎকারে ব্যস্ত ছিলেন। সালমান নিজেই এগিয়ে যান ভিকির দিকে, এরপর তাকে বুকে টেনে নেন। পেছন থেকে চিৎকার করে উঠেন পাপারাৎজিরা।

সালমানের এমন উদার আচরনে অবশেষে স্বস্তি পেলেন তার ভক্তরাও। ভিকি আপাতত ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’-র প্রচারে। এতে সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। সিনেমাটি মুক্তি পাবে ২ জুন। এই সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ সহ অন্যান্য অভিনেতারা। অন্যদিকে সালমান খান ব্যস্ত রয়েছেন তার বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’ নিয়ে। এতে ফের একবার ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ভাইজানকে। সিনেমার শ্যুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। দীপাবলিতে মুক্তি পাবে ‘টাইগার ৩’।-সূত্র: হিন্দুস্তান টাইমস

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট