Wednesday, May 22, 2024

বিচ্ছেদ নিয়ে যা জানালেন জয়া

জয়া আহসান বর্তমান দুই বাংলার জনপ্রিয় একজন অভিনেত্রী। ঢালিউড, টালিউডের পর গত বছর বলিউডে অভিষেক হয়েছে এই নায়িকার। এরই মধ্যে নিজের অভিনয় দক্ষতায় সবার পছন্দের তালিকায় জায়গা পেয়েছেন তিনি। সব মিলিয়ে গেল কয়েক বছর দুর্দান্ত কেটেছে জয়া আহসানের।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ারকে এক সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। এ সময় ব্যক্তিগত জীবন প্রসঙ্গও উঠে আসে। তার কাছে জানতে চাওয়া হয়, বিবাহ বিচ্ছেদের সময়টা কঠিন ছিল, এ সময় কোন বিষয়টি আপনাকে সহযোগিতা করেছে?

এমন প্রশ্নের উত্তরে জয়া আহসান বলেন, ‘অভিনয়! প্রত্যেকের জীবনে উত্থান-পতন রয়েছে। ঐ সময়ে আমার সম্পূর্ণ ফোকাস কাজের দিকে ছিল। সাধারণত, এই সময়ে নারীরা তার মূল ফোকাস থেকে সরে যায়। আমার কাজ আমাকে সান্ত্বনা দেয়; যার ফলে আমি কাজকে এতোটা ভালোবাসি। তবে প্রতিনিয়ত কাজ করার জন্য আমি মরিয়া ছিলাম না। আমি আমার এই জার্নিটাকে ভালোবাসি। মানুষ যখন আমার কাজের প্রশংসা করে, আমিও এটিকে সম্মান করি।’

আপনি তো ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা? এ প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল অনেক বেশি। একজন মানুষ এবং একজন শিল্পী হিসেবে আমার ভেতরে এই রহস্য আছে। মানুষ সব সময়ই আমার সম্পর্কের বিষয়ে জানতে চান। কিন্তু এ বিষয় আমি সব সময়ই আড়ালে রাখতে পছন্দ করি।’

উল্ল্যেখ, ব্যক্তিগত জীবনে মডেল ফয়সালের সঙ্গে ঘর বেঁধেছিলেন জয়া আহসান। ২০১১ সালে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। বিচ্ছেদের পর অভিনয় ক্যারিয়ার যেন নতুন করে শুরু করেন জয়া। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে জয়াকে কথা বলতে দেখা যায় না বললেই চলে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট