Friday, July 19, 2024

বালামের ১ মিনিট ৯ সেকেন্ডের ভিডিও ভাইরাল

প্রথম অ্যলবামই বালামকে রাতারাতি তারকা বনে নিয়ে যায়। সে সময় ওই অ্যালবামের প্রকাশিত ৯টি গান মানুষের মুখে মুখে শোনা গেছে। শহর কিংবা গ্রাম, দেশের সারাপ্রান্তে ছড়িয়ে যায় বালামের গান। তার প্রথম অ্যালবাম প্রকাশ হয় ২০০৭ সালে। অ্যালবামের নামও ছিল ‘বালাম’।

এরপর থেকে স্টেজেও নিয়মিত দেখা গেছে তাকে। ২০০৮ সালে তার হাত ধরে ‘বালাম ফিচারিং জুলি’ দিয়ে সঙ্গীতাঙ্গনে প্রবেশ করেন তার বোন জুলি। ওই অ্যালবামটিও শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পায়।

একে একে ‘বালাম ২’ (২০০৮), ‘বালাম ৩’ (২০১০), ২০০৯ তার বোনকে নিয়ে আবারও প্রকাশ করেন ‘বালাম ফিচারিং জুলি ২- স্বপ্নের পৃথিবী’। পরে তার আরও কিছু অ্যালবাম প্রকাশ হয়েছে। এছাড়া মিক্সড অ্যালবামেও শ্রোতারা তার গান পেয়েছেন। তবে অনিয়মিত হয়ে যান তিনি। গান থেকে অনেকটা দূরেই ছিলেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব হয়ে উঠেছেন তিনি। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ফিরে আসছেন তিনি আবারও।

বেশ কয়েকটি গানের শর্ট ভিডিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এরপর থেকেই বেশ আলোচনা চলছে তাকে নিয়ে। তার অগনিত ভক্তরা নানা রকমের প্রশ্ন করছেন। শুভেচ্ছ জানাচ্ছেন। যাতে করে তিনি আবারও নিয়মিত গান গেয়ে যান। সব শেষ ১ মিনিট ৯ সেকেন্ডের একটি গানের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে।

প্রসঙ্গত, দীর্ঘ তিন বছরের বিরতি শেষে এ বছরের ফেব্রুয়ারি মাসে ‘চুপচাপ চারদিকে’ গান দিয়ে ভালোবাসা দিবসে ফেরেন বালাম। তখনই পরিকল্পনা করেন, স্বাধীনতা দিবসে দেশাত্মবোধক গান গাইবেন। পরে ২৬ মার্চ উপলক্ষে প্রকাশ পায় ‘জাগো বাংলাদেশ জাগো’ শিরোনামের গানটি। ইতোমধ্যেই বালামের ভক্তরা গানটি নিয়ে তাদের ভালো লাগার কথাও বিভিন্ন মাধ্যমে প্রকাশ করছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট