Wednesday, April 17, 2024

বাবা চেয়েছিলেন আমি পুলিশ হই : সোনাক্ষী সিনহা

মুক্তি পেতে চলেছে অভিনেত্রী সোনাক্ষী সিনহার আসন্ন সিরিজ ‘দাহাদ’। এতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন সোনাক্ষী। সিরিজে নিজের অভিনীত চরিত্রের প্রসঙ্গে কথা বলতে গিয়ে বাবা-অভিনেতা শত্রুঘ্ন সিনহার পুরনো ইচ্ছার কথা জানালেন সোনাক্ষী।

একটি নতুন সাক্ষাৎকারে সোনাক্ষী প্রকাশ করেন, তার শৈশবে শত্রুঘ্ন সিনহা তার বন্ধুদের বলতেন যে তার মেয়ে পুলিশ অফিসার হবে। তিনি আরো বলেন যে শত্রুঘ্ন সিনহা এই সিরিজটি দেখতে খুব আগ্রহী।

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে সোনাক্ষী বলেন, “আমি অনেক দিন ধরেই একটি শক্তিশালী চরিত্রের সন্ধান করছিলাম। এটি একটি খুব আকর্ষণীয় চরিত্র। মজার উপাদানও রয়েছে। অনেকদিন পর এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। শো’টি ওটিটি প্ল্যাটফর্মে আমার আত্মপ্রকাশ ঘটাচ্ছে। প্রথমবারের মতো দর্শকরা দেখতে যাচ্ছেন আমাকে দীর্ঘ ফরম্যাটের সিরিজে।”

সিরিজটি ঘিরে বাবা শত্রুঘ্নের প্রতিক্রিয়া সম্পর্কে সোনাক্ষী বলেন, “বাবা খুব খুশি। আমি যখন ছোট ছিলাম, তখন বাবা তার বন্ধুদের বলতেন, আমার মেয়ে পুলিশ অফিসার হবে। তাই ইউনিফর্ম পরে আমি তাকে প্রথম ছবি পাঠিয়েছিলাম এবং বলেছিলাম, আমি তোমার স্বপ্ন পূরণ করেছি। তিনি সিরিজটি দেখতে খুব আগ্রহী।”

পুলিশের ইউনিফর্মের সঙ্গে সোনাক্ষীর বিশেষ সম্পর্ক রয়েছে। এর আগে তিনি ‘দাবাং’-এ সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন। সিনেমাটিতে সালমান খান একজন পুলিশ চরিত্রে অভিনয় করেছেন। এরপর তিনি অক্ষয় কুমারের বিপরীতে রাউডি রাঠোরেও অভিনয় করেছেন যেটিতে অক্ষয় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। এবার অভিনেত্রী নিজেই তার প্রথম ওটিটি সিরিজ দাহাদে’র জন্য পুলিশের ইউনিফর্ম পরিধান করেছেন।

জানা গেছে, সিরিজটির জন্য বাইক রাইডিং, জুডো এবং অ্যাকশন স্টান্ট শিখেছেন সোনাক্ষী। ‘দাহাদ’ নির্মাণ করেছেন রীমা কাগতি ও জোয়া আখতার। এটি পরিচালনা করেছেন রীমা এবং রুচিকা ওবেরয়। সিরিজটিতে সোনাক্ষীর পাশাপাশি গুলশান দেবাইয়া এবং সোহম শাহও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ১২ থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিম করবে সিরিজটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট