Tuesday, May 21, 2024

ফের শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) ২০২৩। মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে তারকারা অংশ নিয়েছেন ১৮ জন করে। এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারনে সাময়িক স্থগিত হয়ে যায় সেলেব্রিটি ক্রিকেট লিগ। এ সময় দুই দলের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির মতো ঘটনা ঘটে। এবার এ লিগ আয়োজকদের তরফে জানানো হয়েছে, আট দলের ক্যাপ্টেনদের সাথে আলোচনা করা হয়েছে৷ সিদ্ধান্ত নেয়া হয়েছে, সেলেব্রিটি ক্রিকেট লীগ ২০২৩ এর খেলা এই মাসের ১৫ থেকে ২০ তারিখ এর মধ্যে শুরু হবে।

সকল দলের ক্যাপ্টেন এবং আয়োজক কমিটি জেনারেশন নেক্সট (জিনেক্সট) এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে ঠিক যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল সেখান থেকেই শুরু হবে এই খেলা। খেলার ভেতর যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আয়োজক জিনেক্সট ইতিমধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে। তদন্তের স্বার্থে কোন থানায় এবং কত জনের নামে মামলা হয়েছে তা এই মুহূর্তে প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

আগামী ১৫ থেকে ২০ তারিখ এর মধ্যে সুন্দর একটি দিন দেখে সেলেব্রিটি ক্রিকেট লিগ ২০২৩ এর ফাইনাল অনুষ্ঠিত হবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট