Friday, April 19, 2024

ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু পানীয় লাগে : নোবেল

সম্প্রতি নোবেলকে দর্শকরা লক্ষ্য করে জু’তা ও পানির বোতল নিক্ষেপ করে। কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছরপূর্তি ও সুর্বণজয়ন্তী উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী নোবেলের মা’তলামিতে পণ্ড হয়ে যায় অনুষ্ঠান।

মুহূর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে শিল্পী নোবেলের এমন কর্মকাণ্ড এবং এতে করে সমালোচনার ঝড় ওঠে। মঞ্চে অসংলগ্ন আচরণের ঘটনায় মুখ খুলেছেন নোবেল। সম্প্রতি স্থানীয় এক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন নোবেল। এরই মধ্যে সাক্ষাৎকারটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ম’দ পানের কথা স্বীকার করে নোবেল বলেন, ‘আয়োজকদের পক্ষ থেকে ম’দ সরবরাহ করা হয়েছিল। স্টেজে ওঠার আগে হালকা একটু রিলাক্সেশনের জন্য, হালকা একটু ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু ম’দ পান করার দরকার পড়ে। অতিরিক্ত ম’দ পান করার ধারে কাছে যাইনি। স্টেজে ওঠার আগে সামান্য ম’দ পান করেছিলাম।’

সংগীতশিল্পী নোবেল বলেন, ‘এ ঘটনায় আমি অত্যন্ত অনুতপ্ত এবং দুঃখিত। হাঁটু গেড়ে হাতজোড় করে সবার কাছে ক্ষমা চাচ্ছি। এ রকম ঘটনা আর ঘটবে না।’

এদিকে অনুষ্ঠানের আয়োজকরা বলছে ভিন্ন কথা। সেদিন নোবেল ম’দ পান করে স্টেজে উঠেছেন, এটা স্বীকার করলেও তাদের পক্ষ থেকে ম’দ সরবরাহের কথা অস্বীকার করছেন তারা।

আয়োজক কমিটির সদস্য সচিব ফুলবাড়ি জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী বলেন, আয়োজকদের পক্ষ থেকে নোবেলকে ম’দ সরবরাহের প্রশ্নই আসে না। কোথায়, কীভাবে নোবেল ম’দ পেয়েছে, কোথায় পান করেছে তা আমাদের জানা নেই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট