Tuesday, May 21, 2024

‘ফারুক অনেক কষ্ট পাচ্ছিল, সে তার কষ্ট থেকে মুক্তি পেয়েছে’

সোমবার (১৫ মে) সবাইকে কাঁদিয়ে ওপারে পাড়ি জমিয়েছেন বরেণ্য অভিনেতা ফারুক। বন্ধুর চলে যাওয়া নিয়ে আলমগীর বললেন, ভীষণ কষ্ট হচ্ছে।

আলমগীর বলেন, সিনেমার নায়ক ফারুক এবং নায়ক আলমগীর হওয়ার পর আমরা পরিচিত হইনি। তার আগে থেকে আমরা পরিচিত। ১৯৬৪ সাল থেকে আমরা বন্ধু, আমরা ভাই। সে ৭০-এ নায়ক হয়েছে, আমি ৭২-এ। আমাদের ইতিহাসটা অনেক লম্বা। অনেক কথা আছে, স্মৃতি রয়েছে, পরে এক সময় বলব। এখন আসলে স্মৃতিচারণা করার মতো মন-মানসিকতা নেই আমার।

তিনি আরও বলেন, ফারুক নেই কথাটা ভাবতে ভীষণ কষ্ট হচ্ছে আমার, কষ্ট হওয়াটাই স্বাভাবিক। গেল দুই বছর যাবত অসুস্থ অবস্থায় কষ্ট পাচ্ছিলেন ফারুক। তিনি আরও বলেন, ‘সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালীন ভাবির সঙ্গে আমার প্রায় সময়ই কথা হতো। অসুস্থতায় ফারুক অনেক কষ্ট পাচ্ছিল। সে তার কষ্ট থেকে মুক্তি পেয়েছে। আল্লাহ তায়ালা ফারুকের সব গুনাহ মাফ করে তাকে জান্নাতবাসী করুক। ওর আত্মার মাগফিরাত কামনা করছি।’

উল্লেখ্য, দীর্ঘদিন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ফারুক। সবশেষ ২০২১ সালের মার্চ থেকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান তিনি। স্বাস্থ্য পরীক্ষায় প্রথমে র’ক্তে সংক্র’মণ ধরা পড়লে চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি হন তিনি। এর কয়েক দিন পর তার মস্তিষ্কেও সংক্র’মণ ধরা পড়ে। সেখানে তার চিকিৎসা চলছিল ফারুকের। কিন্তু শেষ রক্ষা হলো না, চলে গেলেন ওপারে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট