Tuesday, May 21, 2024

ফারুকের আসনে ফেরদৌসকে সংসদ সদস্য ভাবছেন ওমর সানী

ঢাকা-১৭ আসনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। এরই মধ্যে গত ১৫ মে সকালে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ওই আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক মারা যান। তার মৃত্যুতে শোক প্রকাশ করে ওই আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা পোষণ করেন অভিনেতা সিদ্দিক।

চিত্রনায়ক ফারুকের মরদেহ বাংলাদেশে আসার পর সিদ্দিক শোক প্রকাশ করে বিভিন্ন সংবাদমাধ্যমে বলেন, ফারুক ভাই আমার শ্রদ্ধেয় বড় ভাই। তার শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়। অভিনেতা আরও বলেন, ফারুক ভাই শুরু থেকে অসুস্থ থাকায় এ এলাকায় তার স্বপ্নগুলো প্রতিফলিত করতে পারেননি। তার সেসব স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য একজন শিল্পীর রিপ্লেসমেন্টে আরেকজন শিল্পী হিসেবে দায়িত্ব নিতে চাই আমি।

তবে আসনটিতে অভিনেতা সিদ্দিক নির্বাচনের ইচ্ছা পোষণ করলেও ওই আসনে চিত্রনায়ক ফেরদৌসকে ভাবছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। আজ বুধবার (১৭ মে) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এমনটা জানান এ নায়ক।

ওমর সানী লেখেন, ‘ফারুক ভাই চলে গেছেন। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। তার শূন্যতা কেউ পূরণ করতে পারবে না। গুলশান-বনানী তার যে সংসদ সদস্য পদ খালি হয়েছে, সেই জায়গায় আমাদের ছোট ভাই ফেরদৌসকে ভাবাই যায়। মাননীয় প্রধানমন্ত্রী একটু ভেবে দেখবেন, ধন্যবাদ।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট