Sunday, June 16, 2024

প্রেম, বিয়ে নাকি লিভ ইন: কোন সম্পর্কে আছেন মেহজাবীন-আদনান!

অভিনয়গুণে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে নানা সমালোচনা। মিডিয়া পাড়ায় কান পাতলেই শোনা যায় প্রায় তিন বছর আগেই বিয়ে করেছেন মেহজাবীন চৌধুরী।

অনেক নির্মাতা ও শিল্পীরা আদনান আল রাজীব ও মেহজাবীন চৌধুরীর বিয়ের বিষয়টি সময়ের কণ্ঠস্বরকে নিশ্চিত করেছেন। এমনকি এই দম্পত্তি বর্তমান গুলশানের নিকেতনে একটি বিলাসবহুল বাসা নিয়ে সেখানে সুখের সংসার পেতেছেন বলেও জানা গেছে।

নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবীন চৌধুরীর বিয়ে প্রসঙ্গে নাম না প্রকাশ করার শর্তে এক নাট্য নির্মাতা সময়ের কণ্ঠস্বরকে জানান, তাদের বিয়ের কথাতো সবাই জানে। এটা ওপেন সিক্রেট। বলে বা না বলে লাভ নেই।

তাহলে বিয়ে নিয়ে লুকোচুরি করছে কেন এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এটা তারা কেন করছে সেটা বলা মুশকিল। তবে তারা ঘোষণা দিবে তাড়াতাড়ি বলে জানতে পেরেছি। আরেকটা বিষয় লক্ষ্য করলে তো পরিষ্কার হয়ে যায়, একে অপরের পারিবারিক প্রোগ্রামে অংশ নেয়, যেকোনো প্রোগ্রাম বা দেশের বাইরে ঘুরতে যাওয়া সব খানে এক সঙ্গে যায়। আর কি সত্যতা লাগে।

এদিকে গত বৃহস্পতিবার (১১ মে) ছিল নির্মাতা আদনান আল রাজীবের জন্মদিন। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। তাতে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আদনান আল রাজীব। আর এই নৌ ভ্রমণের অনুষ্ঠানের সব কিছুই এক হাতে আয়োজন করেছেন মেহজাবীন চৌধুরী। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীনের এক পোস্টের মন্তব্যের ঘরে নিজেই স্বীকার করেছেন রাজীব।

তিনি লিখেন, ‘মাঝে মাঝে আমি ভাবি কিভাবে তুমি সব কিছু ম্যানেজ করো! তোমার বাসা থেকে কাজ, তোমার বন্ধুদের কাছে! কিভাবে এত নিখুঁত হয় মানুষ! আমার পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’ শেষে জুড়ে দিয়েছেন ভালবাসার ইমোজি।

এই নৌ ভ্রমণের আয়োজনে আরও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, রেদওয়ান রনি মোস্তফা কামাল রাজ, আশফাক নিপুণ, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, তাসনিয়া ফারিণ, সাবিলা নূর, নীল হুরেজাহান, এলিটা করিম, অভিনেতা তৌসিফ মাহবুব, তামিম মৃধাসহ আরও অনেকে।

অনেক দিন ধরে গুঞ্জন উড়ছে, অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে সম্পর্কে রয়েছেন আদনান আল রাজীব, কেউ বলছেন বিয়ে করেছেন তারা। আদনান আল রাজিবের জন্মদিনেও তার ব্যতিক্রম নয় , এদিনের নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এই জুটির প্রেম ও বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

এ ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা আদনান আল রাজীব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজীব-মেহজাবীন। ছবিটি দেখে নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি।

এছাড়া মেহাজাবীন চৌধুরীর তাঁর ফেসবুক পেজে শেয়ার করেছেন ৭০টি ছবি। মন্তব্যের ঘরে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করছেন। একজন লিখেন, বিয়ের বিষয়টি তো লুকিয়ে রাখছো এতোদিন, জাতি ক্লিয়ার আদনান আল রাজীব তোমার স্বামী। এমন মন্তব্যের পালটা জবাবে মেহজাবীন লিখেন, বিয়ে তে কি কাজী আপনি ছিলেন ? নাকি আপনার পরিচিত কেউ ?

জাহিদ হাসান নামে একজন লিখেছেন, এই বয়সে লুকায় প্রেম করার কি আছে। এমন মন্তব্যের জবাবে মাহিরা মাহি লিখেন, প্রেম না লিভ টুগেদার করছে। বিয়ে ছাড়াই এক সাথে থাকে, দেশ বিদেশে ঘুরতে যায়।

উল্লেখ্য, ২০১৮ সালে অভিনেত্রীর সঙ্গে আদনানের সঙ্গে একটি ছবি ভাগ করে নিয়ে লেখেন “ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি, নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে যেখানে।” তার পরই সব জল্পনার সূত্রপাত। তবে বরারবর নিশ্চুপ ছিলেন মেহজাবীন। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়ায় ভীষণই বিরক্ত অভিনেত্রী। ২০২২ সালে তাদের বিয়ের বিষয়টি সংবাদ মাধ্যমে প্রকাশ হলে নিজের বিরক্তি উগরে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তিনি লিখেছেন, ” অতিরঞ্জিত সাংবাদিকতার আত্মার শান্তি কামনা করি।”

তাঁরা কি আদৌ লুকিয়ে প্রেম বা বিয়ে করছেন, নাকি লিভ ইন সম্পর্কে রয়েছেন তা নিয়ে রয়েছে নানা জল্পনা। তবে সত্য কি? সেই উত্তর এই পাত্র-পাত্রীর মুখ থেকে শোনার অপেক্ষায় তাঁর ভক্তরা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট