Thursday, June 20, 2024

প্রেম না করতে আমি সবাইকে পরামর্শ দিতাম : বুবলী

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। প্রেম করে বিয়ে করেন সুপারস্টার শাকিব খানকে। তাদের কোড়জুড়ে এসেছে সন্তান। তবে বর্তমানে দাম্পত্য জীবনে চলছে টানাপোড়েন। এ নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। এ চিত্রনায়িকা প্রেম করে বিয়ে করলেও কলেজে পড়াকালীন বান্ধবীদের প্রেম করতে নিষেধ করতেন।

সম্প্রতি গণমাধ্যমে মুখোমুখি হয়েছিলেন চিত্রনায়িকা বুবলী। সেখানে কলেজজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে তিনি বলেন, কলেজে পড়াকালীন বান্ধবীদের মধ্যে উপদেষ্টা ছিলাম। সবাই আমার থেকে পরামর্শ নিত। আমি সবাইকে পরামর্শ দিতাম। এ সময় বান্ধবীদের পরামর্শ দিতাম প্রেম না করতে। বলতাম— এটা জানালে বাবা-মা বকা দেবে। আমার বান্ধবীরা আমার কথা মানত।

তিনি আরও বলেন, বিশেষ করে কলেজের সামনে ছেলেরা ফুল নিয়ে দাঁড়িয়ে থাকত। অনেক বান্ধবীকে ফুল দিত। তখন আমি বান্ধবীদের নিষেধ করতাম। এগুলো করা ঠিক না।

নিজের প্রেমের প্রসঙ্গ টেনে বুবলী বলেন, আমার তো প্রেম করা তো দূরে থাক, কোনো ছেলেদের সঙ্গে কথা বলার সুযোগই ছিল না। কারণ আমার মা আমাকে কলেজে রেখে যেতেন এবং ক্লাস শেষে কলেজগেট থেকে নিয়ে যেতেন। এ জন্য আমার দিকে তেমন ছেলেরা তাকাত না। তবে চোখাচুখি হলেও কথা বলার সুযোগ থাকত না।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট